২০ মার্চের দুটি ছবিই পিছিয়ে গেল

বাহাদুর ডেস্ক :

করোনাভাইরাস আতঙ্কে আগামী ২০ মার্চ ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ও ‘বান্ধব’ দুটি ছবির কোনটিই  মুক্তি পাচ্ছেনা। দুটি ছবির প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নিশ্চিত করেছে এ তথ্য।

এর আগে ২০ মার্চ প্রতিক্ষিত দুই ছবির মধ্যে আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয় বাপ্পি-অপু জুটির প্রথম ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। দেবাশীষ বিশ্বাস পরিচালিত ছবিটি ইতোমধ্যে প্রচার প্রচারণায়ও শুরু হয়। দেশের ৮০টির মতো হলে এখন ছবিটির ট্রেলারও চালানো হয়। কিন্তু শনিবার প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষে পরিচালক জানালেন ছবিটি মুক্তি না দেয়ার কথা।

দেবাশীষ বিশ্বাস বলেন, করোনাভাইরাসের ভয়াবহতা থেকে আমাদের প্রিয় মাতৃভূমির মানুষ নিরাপদেই রয়েছেন। বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত সিনেমাটি নিয়ে দর্শক থেকে শুরু করে প্রদর্শক সবার কাছেই দারুণ আগ্রহ দেখেছি। সামাজিক দায়বদ্ধতার কারণে মানুষের স্বাস্থ্যঝুঁকি এড়াতে সিনেমাটি মুক্তির তারিখ পেছানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এরপর কবে মুক্তি পাবে সেটি আপাতত বলতে পারছেন না কেউ। তবে করোনাভাইরাসের আতঙ্ক কেটে যাওয়ার পর নতুন করে সিদ্ধান্ত নেয়া হবে।

অন্যদিকে আনুষ্ঠানিক না হলেও সুজন বড়ুয়ার ‘বান্ধব’ ছবিটিও ২০ মার্চ মুক্তির ঘোষণা দেয়া হয়েছিলো। এ ছবিটিও  ২০ মার্চ মুক্তি দেয়া হবে না বলে নিশ্চিত করেই জানালেন ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান অনুপম কথাচিত্রের কর্ণধার অনুপ কুমার বড়ুয়া। তিনি বলেন,  বান্ধব বাণিজ্যিক ঘরানার ছবি না, একটু ভিন্ন ধারার। তাই সিনেপ্লেক্স, ব্লকবাস্টারসহ ২০টির মতো হলে মুক্তি দেওয়ার ইচ্ছা ছিলো। আপাতত ছবিটি মুক্তি দিচ্ছিনা। আশা করি দুই ঈদের মাঝামাঝি সময়ে মুক্তি দেবো।

শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২ এর চিত্রনাট্য ও পরিচালনা করেছেন দেবাশীষ বিশ্বাস। তারকা বহুল রোমান্টিক ও কমেডি ঘরানার সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে। অপরদিকে বান্ধবে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছন মৌ খান ও গাজী রাকায়েত।

টি.কে ওয়েভ-ইন