আজ বৃহস্পতিবার ৬ই মাঘ, ১৪২৮, ২০শে জানুয়ারি ২০২২

নিজস্ব প্রতিবেদক || হালুয়াঘাট
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ২১, ২০২১, ১০:২৮ অপরাহ্ণ




হালুয়াঘাটে ‘ইউরোপিয়ান পার্ক’ আনুষ্ঠানিক উদ্বোধন

ময়মনসিংহের হালুয়াঘাটে ‘ইউরোপিয়ান পার্ক’ বানালেন বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা। তিনি তার নিজস্ব অর্থায়নে তার শ্বশুর বাড়ি এলাকায় এ পার্কটি নির্মাণ করেন। সোমবার, ২০ সেপ্টেম্বর/২০২১ দুপুরে উপজেলার জুগলী ইউনিয়নের জাদুকুড়া গ্রামে প্রায় ৬ একর জায়গায় নির্মিত পার্কের ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন (হালুয়াঘাট-ধোবাউড়া) আসনের জাতীয় সংসদ সদস্য জুয়েল আরেং।

এ সময় উপস্থিত ছিলেন নালিতাবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেজাউল করিম, হালুয়াঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, পৌর মেয়র খাইরুল আলম ভূঞা, যুগ্ম সাধারণ সম্পাদক মোর্শেদ আনোয়ার খোকন, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া বেগমসহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এ সময় অতিথিদের স্বাগত জানান কণ্ঠশিল্পী সালমা ও তার স্বামী অ্যাডভোকেট সানাউল্লাহ নূরে সাগর। এ সময় সালমা বলেন, অনেকদিন ধরেই আমি আর আমার স্বামী এমন একটি পার্ক করার পরিকল্পনা করছি। অবশেষে সেটি আজ আনুষ্ঠানিক উদ্বোধনের মাধ্যমে বাস্তবায়িত হলো।

তিনি আরো বলেন, বিনোদন পিয়াসীদের জন্য এখন থেকে এই পার্ক উন্মুক্ত করা হলো। পার্কেও কিছু কাজ বাকি রয়েছে, খুব দ্রুত সময়ের মধ্যে কাজ শেষ করা হবে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

অর্থনীতিবিদ অধ্যাপক রেহমান সোবহান বলেছেন, আমরা শুধু স্বাধীনতা পেয়েছি, কিন্তু মুক্তি এখনো পাইনি। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১