আজ বুধবার ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮, ১লা ডিসেম্বর ২০২১

বাহাদুর ডেস্ক || ওয়েব-ইনচার্জ
  • প্রকাশিত সময় : নভেম্বর, ২৩, ২০২১, ৫:২২ অপরাহ্ণ




হাফ ভাড়ার দাবিতে আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের হামলা

গণপরিবহনে হাফ ভাড়ার দাবিতে সিটি কলেজ, ধানমন্ডি আইডিয়াল কলেজ ও উদয়ন কলেজসহ আশেপাশের কয়েকটি কলেজের শিক্ষার্থীরা রাজধানীর সাইন্সল্যাব মোড়ে সড়ক অবরোধ করে।

আন্দোলনরত শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালায়।

আজ (মঙ্গলবার) দুপুর দেড়টার দিকে আন্দোলনকারী শিক্ষার্থীরা অবরোধের সমাপ্তি ঘোষণা শেষে সাইন্সলয়াব মোড় থেকে নীলক্ষেত মোড়ের দিকে যাওয়ার পথে ঢাকা কলেজের সামনে গেলে ছাত্রলীগের নেতাকর্মীরা লাঠি, বাঁশ, রড ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়।

এ সময় সাইন্সল্যাব মোড় থেকে এক শিক্ষার্থীকে ছাত্রলীগের কিছু নেতা কর্মী মারতে মারতে টেনেহেঁচড়ে ঢাকা কলেজে দিকে নিয়ে যেতে দেখা যায়। হামলায় বেশ কয়েকজন শিক্ষার্থী আহত ও কয়েকটি মোটরসাইকেল ভাঙচুরের ঘটনা ঘটে।

আন্দোলকারী শিক্ষার্থীদের ওপর হামলার সময় নিউমার্কেট জোনের এডিসি শাহেন শাহ মাহমুদ সহ পুলিশের অনেক কর্মকর্তা ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। এ সময় পুলিশ ছাত্রলীগের নেতাকর্মীদের থামিয়ে আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক করতে দেখা যায়।

নিউমার্কেট জোনের এডিসি শাহেন শাহ যুগান্তরকে বলেন, আন্দোলকারী শিক্ষার্থীরা নীলক্ষেত মোড়ে মিছিল নিয়ে যাওয়ার সময় ঢাকা কলেজের এক শিক্ষার্থীর মোটরসাইকেল ভাঙচুর করে। মোটরসাইকেল ভাঙচুরকে কেন্দ্র করে বিশৃঙ্খল পরিস্থিতি তৈরি হয়। আমরা আইশৃঙ্খলা নিয়ন্ত্রনে দুপক্ষকে শান্ত করেছি। আপাতত এখন পরিস্থিতি স্বাভাবিক আছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

সিপিডি বলেছে, দেশে জ্বালানি তেলের যে দাম বাড়ানো হয়েছে, তা অযৌক্তিক, অগ্রহণযোগ্য ও ভুল পদক্ষেপ। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১