আজ রবিবার ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
||
  • প্রকাশিত সময় : মার্চ, ৫, ২০২০, ১২:৫৬ অপরাহ্ণ




সেমিফাইনাল না খেলেই ফাইনালে ভারত

বাহাদুর ডেস্ক :

সেমিফাইনাল না খেলেই নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে উঠেছে ভারত নারী দল। বৃষ্টিতে সিডনিতে সেমিফাইনালের একটি বলও মাঠে না গড়ায় প্রথমবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে চলে গেল ভারতীয় নারী ক্রিকেট দল।

সেমি ফাইনালের জন্য কোনও রিজার্ভ ডে-নেই। আইসিসির নিয়ম অনুয়ায়ী, সেমিফাইনাল ম্যাচ না হলে গ্রুপ পর্বে যে দলের পয়েন্ট বেশি তারাই জয়ী হবে। ভারতীয় দল গ্রুপ শীর্ষে থেকে সেমিতে উঠেছে। গ্রুপ পর্বে অস্ট্রেলিয়া, বাংলাদেশ, নিউজিল্যান্ড এবং শ্রীলঙ্কাকে হারায় তারা। গ্রুপের চারটি ম্যাচই জিতেছিল তারা। তাই বৃষ্টির জন্য ম্যাচ পণ্ড হওয়ায় ফাইনালে চলে গেল ভারত দল। খবর টাইমস অব ইন্ডিয়া ও জি নিউজের

মঙ্গলবার থেকে সিডনিতে বৃষ্টি। বুধবার প্রায় সারাদিন বৃষ্টি হয়েছে সিডনিতে। বৃহস্পতিবারও সকাল থেকেই বৃষ্টি হচ্ছে। সিডনির স্থানীয় দুপুরে ভারত-ইংল্যান্ড সেমিফাইনাল ম্যাচ শুরু হওয়ার কথা ছিল। কিন্তু টস তো দূরের কথা বৃষ্টি না থামায় মাঠাই প্রস্তুত করা সম্ভব হয়নি। বৃষ্টি থামার কোনও লক্ষণ দেখা যায়নি সিডনিতে। আম্পায়াররা মাঠ পরিদর্শন শেষে ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০