আজ বৃহস্পতিবার ২৩শে আষাঢ়, ১৪২৯, ৭ই জুলাই ২০২২

বাহাদুর ডেস্ক || ওয়েব-ইনচার্জ
  • প্রকাশিত সময় : মার্চ, ২১, ২০২২, ৭:১৮ অপরাহ্ণ




সিদ্ধান্ত বদল, দলের সঙ্গেই থাকছেন সাকিব

পরিবারের চার সদস্য অসুস্থ। ভর্তি আছেন হাসপাতালে। সেজন্য দক্ষিণ আফ্রিকা সফর থেকে দেশে ফিরতে চেয়েছিলেন সাকিব আল হাসান। বিসিবিও তার ফিরে আসার অনুমতি দিয়েছিল। তবে সাকিব নিজেই পরে ওই সিদ্ধান্ত বদল করেছেন।

তিনি দক্ষিণ আফ্রিকা সফরে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। বিষয়টি  দেশসেরা ক্রিকেটার সাকিব নিশ্চিত করেছেন। পরে বিসিবির পরিচালক ও টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন বিসিবি’র বার্তায় বলেছেন, সাকিবের চলে যাওয়ার কথা ছিল। কিন্তু আপাতত সে যাচ্ছে না।

খালেদ মাহমুদ সুজন বলেন, ‘ওর একটা মেডিকেল ইমার্জেন্সি আছে। পরিবারের অনেকে অসুস্থ। সেজন্য ওর দ্বিধা তো আছেই। পরিবার থেকেও আসা-যাওয়ার ব্যাপারে কথা হচ্ছে। সেজন্য আজকে ওর চলে যাওয়ার কথা ছিল। জালাল ভাই (বিসিবির ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনূস) হয়তো বলেও দিয়েছে চলে যাবে। কিন্তু সাকিব সিদ্ধান্ত নিয়েছে যাবে না, ও খেলবে।’

সুজন জানান, জালাল ইউনূস সংবাদ মাধ্যমকে বিষয়টি জানিয়ে দেওয়ার কিছুক্ষণ পরেই সাকিব সিদ্ধান্ত বদল করেছে। এখন সাকিব যাচ্ছে না। তিনি বলেন, ‘পরিবারকে সময় দেওয়া ওর জন্য গুরুত্বপূর্ণ। তবে শুরু থেকেই ও খেলে যাওয়ার ব্যাপারে আগ্রহী। ও জানে, ওকে ছাড়া আমাদের জন্য কতটা কঠিন। সাকিব খেলবে এটা দলের জন্য ভালো খবর। আশা করছি, ওর পরিবারের সবকিছু ঠিকঠাক থাকবে।’

বাংলাদেশ আগামী বুধবার সেঞ্চুরিয়নে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ নির্ধারণী ওয়ানডে খেলবে। এরপর ৩১ মার্চ শুরু হবে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই টেস্টের সিরিজ। সাকিব ওই ওয়ানডে ও টেস্ট দুই সিরিজ খেলার জন্যই প্রোটিয়া সফরে গেছেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

বিশিষ্ট শিক্ষাবিদ সিরাজুল ইসলাম চৌধুরী বলেছেন, দেশে যত উন্নতি হচ্ছে, বৈষম্য তত বাড়ছে। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১