আজ মঙ্গলবার ২১শে আষাঢ়, ১৪২৯, ৫ই জুলাই ২০২২

শিরোনাম:
ঈদের দিন বৃষ্টির পূর্বাভাস তারাকান্দায় অটোরিকশা চালক ছামাদের হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাসিঁর দাবীতে মানববন্ধন ফুলবাড়িয়ার দেওখোলা ইউনিয়নে শান্তিপুর্ণ পরিবেশে টিসিবি’র পণ্য বিতরণ ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ১৬ ময়মনসিংহে পিবিআইয়ের অভিযানে অপহৃত মাদ্রাসা ছাত্রী উদ্ধার তারাকান্দায় অটো চালকসহ ২ জনের মরদেহ উদ্ধার তারাকান্দায় অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার ময়মনসিংহে কোতোয়ালী পুলিশের অভিযানে সাজা ও পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ১৫ গৌরীপুরে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থ কৃষকসহ ৫৪০জন কৃষকের মাঝে বিনামূল্যে সার-বীজ বিতরণ তারাকান্দায় পানিতে ডুবে শিশুর মৃত্যু
||
  • প্রকাশিত সময় : এপ্রিল, ২২, ২০২০, ১২:৪৫ পূর্বাহ্ণ




সাবেক ভিপি শাহীনের মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবীতে আজ মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক :
ময়মনসিংহের গৌরীপুর সরকারি কলেজের সাবেক ভিপি মাহবুবুর রহমান শাহীনের মুক্তি ও অবিলম্বে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে আজ বুধবার (২২ এপ্রিল/২০) ১২টায় কালিখলায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশের কর্মসূচী দেয়া হয়েছে। সাবেক ছাত্রলীগ ফোরাম ও এলাকাবাসীর অংশ গ্রহণে এ কর্মসূচী পালিত হবে বলে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন জুয়েল নিশ্চিত করেন।
এছাড়াও উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ শফিকুল ইসলাম মিন্টুও এ কর্মসূচী সফল করার জন্য নেতাকর্মীদের আহ্বান জানান। সেই সাথে অবিলম্বে শাহীনের নিঃশর্ত মুক্তির দাবি জানান।
উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মোঃ কামাল হোসেন এক বিবৃতিতে শাহীনের নিঃশর্ত মুক্তির দাবিতে আয়োজিত কর্মসূচী সফল করতে সাবেক ছাত্রলীগ নেতাবৃন্দের প্রতি অনুরোধ জানান। তিনি বলেন, সাবেক ভিপি শাহীন একজন সহজ সরল তাকে ফাঁসিয়ে দেয়া হয়েছে। তাকে অবিলম্বে মুক্তি দিতে হবে।
উল্লেখ্য যে, গৌরীপুরে কালোবাজারে চাল বিক্রির অভিযোগে মোঃ মাহবুবুর রহমান শাহিন ওরফে ভিপি শাহীন, ও বোকাইনগর ইউনিয়নের মেম্বার বালুচড়া গ্রামের আবু সাঈদ সাহেদের পুত্র মোঃ স্বপন মিয়া, কালিবাড়ীর লুটন রাজবরের পুত্র মহেষ রাজবর, একই গ্রামের রিয়াজ উদ্দিনের পুত্র রফিকের বিরুদ্ধে মামলা দায়ের করেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বিপ্লব সরকার। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিনের নেতৃত্বে পুলিশ ডিলার শাহীন, রফিক ও মহেষকে গ্রেফতার করে। উপজেলা খাদ্য নিয়ন্ত্রক জানান, অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে জানা যায়, ইউপি সদস্য স্বপন মিয়ার ও ডিলার মাহবুবুর রহমান শাহিনের পরস্পর যোগসাজসে সরকার কর্তৃক দরিদ্র ও অসহায় ব্যক্তিদের বিপর্যয়কালীন সময়ে জীবন রক্ষার্থে সরকারি কোষাগার হইতে ভর্তুকি দিয়া ১০টাকা কেজি মূল্যের বিতরণের জন্য প্রদত্ত চাল কালোবাজরে পাচার করে বেশি দামে বিক্রি করছিলো।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

বিশিষ্ট শিক্ষাবিদ সিরাজুল ইসলাম চৌধুরী বলেছেন, দেশে যত উন্নতি হচ্ছে, বৈষম্য তত বাড়ছে। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১