সরকারি কম্বল না দেয়ায় অফিস সহকারীকে খুনের চেষ্টার অভিযোগে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

গৌরীপুর সংবাদদাতা ॥
ময়মনসিংহের গৌরীপুরে সরকারি কম্বল না দেয়াকে কেন্দ্র করে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটরকে খুনের চেষ্টার অভিযোগ অচিন্তপুর ইউনিয়নের চেয়ারম্যান শহীদুল ইসলাম অন্তরের বিরুদ্ধে মামলা হয়েছে। উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসারের কার্যালয়ের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর মোঃ আব্দুল করিম শুক্রবার (৩ জানুয়ারি) এ মামলা দায়ের করেন।
শনিবার (৪ জানুয়ারি) মামলার বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন জানান, আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।
অভিযোগে জানা যায়, গৌরীপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসারের কার্যালয়ে সরকারি কম্বল চান অচিন্তপুর ইউনিয়নের চেয়ারম্যান শহীদুল ইসলাম অন্তর। কম্বল দিতে অস্বীকৃতি জানালে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসারের কার্যালয়ের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর মোঃ আব্দুল করিমকে শারীরিকভাবে লাঞ্চিত ও খুনের হুমকি দেন। এ প্রসঙ্গে চেয়ারম্যান শহীদুল ইসলাম অন্তর জানান, আমার সঙ্গে কথা কাটাকাটি হয়েছে, এর বাহিরে কিছু হয় নাই। আনিত অভিযোগ মিথ্যে। আমি চেয়ারম্যান এবং অচিন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। ইউনিয়নে দলীয়ভাবে বরাদ্দ ৭০টি কম্বল চাইলে তিনি জানান, এমপির নিষেধ আছে আপনাকে দেয়া যাবে না। এ নিয়ে শুধু কথা কাটাকাটি হয়েছে।
ভারপ্রাপ্ত ইউএনও মোঃ মাসুদ রানা জানান, আমাকে ঘটনাটি পিআইও তাৎক্ষনিক জানায়। স্বাক্ষীদের জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পাওয়ায় চেয়ারম্যানের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেয়া হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।