আজ রবিবার ১লা কার্তিক, ১৪২৮, ১৭ই অক্টোবর ২০২১

||
  • প্রকাশিত সময় : এপ্রিল, ২৬, ২০২০, ৬:২৮ অপরাহ্ণ




শ্যামগঞ্জ বাসীর সহয়তায় কর্মহীন অসহায় সহস্রাধিক মানুষের মাঝে খাবার বিতরন

তিলক রায় টুলু
মানুষ মানুষের জন্য এই প্রতিপাদ্যকে সামনে রেখে গৌরীপুর উপজেলার শ্যামগঞ্জে করোনার কারনে কর্মহীন অসহায় দুঃস্থ নিম্ন আয়ের মানুষের মাঝে খাবার বিতরন করা হয়েছে।
শনিবার (২৫ এপ্রিল) বিকালে শ্যামগঞ্জ রেলওয়ের মাঠে শ্যামগঞ্জ বাসীর আয়োজনে দিনমজুর, হোটেল শ্রমিক, রিক্সাচালক, ভ্যানচালক হতদরিদ্র সহস্রারাধিক মানুষের মাঝে রান্না করা খিচুরি বিতরন কার্যক্রম শুরু করা হয়েছে।
উদ্যোগতারা হলেন সাবেক ছাত্র নেতা ফাইজুল হক শেখর, ফেরদৌস আহমেদ, তাপস ঘোষ ও সুজন পন্ডিত।
সাবেক ছাত্র নেতা ফাইজুল হক শেখর জানান করোনার কারনে ঘরে বন্ধি কর্মহীন অসহায় নিম্ন আয়ের মানুয়ের জন্য শ্যামগঞ্জ বাসীর সহায়তায় প্রতিদিন ১ হাজার মানুষের জন্য রান্না করা খাবার তুলে দেওয়া হবে।
শিক্ষক তাপস ঘোষ ও শিক্ষক সুজন পন্ডিত জানান আমরা কয়েকজন বন্ধু মিলে মানুষকে দুই/তিন দিন খাওয়ানোর পরিকল্পনা করেছিলাম। পড়ে এ ব্যাপারে শ্যামগঞ্জ বাসীর ব্যাপক সাড়া পাওয়ায় পরিকল্পনাটি মাস ব্যাপি করার পরিকল্পনা গ্রহন করা হয়েছে।
এ ব্যাপারে যারা পরামর্শ দিয়ে সহযোগিতা করেছেন তারা হলেন সুশান্ত কুমার রায় তপন, বেলায়েত হোসেন মনুজ, শিক্ষক হারুন-অর-রশিদ, অধ্যাপক জীবন পন্ডিত, শিক্ষক গোবিন্দ বনিক, মামুন-অর-রশিদ, সাংবাদিক তিলক রায় টুলু,স্বপন সাহা, ইউপি সদস্য আব্দুল্লাহ আল নোমান প্রমুখ ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, ক্ষমতা ছাড়তে না চাওয়াই অপসংস্কৃতি। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১