আজ বুধবার ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮, ১লা ডিসেম্বর ২০২১

বাহাদুর ডেস্ক || ওয়েব-ইনচার্জ
  • প্রকাশিত সময় : নভেম্বর, ৩, ২০২১, ৩:৫০ অপরাহ্ণ




শাহরুখ খানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বুর্জ খলিফায় আলোকসজ্জা

বলিউড বাদশাহ শাহরুখ খান এবার ঘটা করে তার জন্মদিন পালন করবেন না বলে আগেই ঘোষণা দিয়েছিলেন।

কেবল ছেলে আরিয়ানের দুঃসময়ে যারা পাশে ছিলেন, তাদের নিয়ে ঘরোয়াভাবে সংক্ষিপ্ত পরিসরে একটি অনুষ্ঠান করার কথা ছিল।খবর ডিএনএর।

তবে শাহরুখ খানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বুর্জ খলিফায় এবারও করা হয়েছে বর্ণিল আলোকসজ্জা।

দুবাইয়ের আইকনিক টাওয়ার বুর্জ খলিফায় মঙ্গলবার রাতে লেখা হয়েছে, ‘উই লাভ ইউ শাহরুখ’ (শুভ জন্মদিন বলিউডের বাদশাহ)।  সামাজিক যোগাযোগমাধ্যমে এ ছবি ও ভিডিও ভাইরাল হয়ে গেছে।

২০১৯ সাল থেকে বুর্জ খলিফায় এ বলিউড তারকার নাম উঠছে। শাহরুখও পাল্টা ভিডিওতে সবাইকে জানিয়েছেন আন্তরিক কৃতজ্ঞতা আর শুভকামনা।

বলিউড বাদশাহ শাহরুখ খানের জীবনে বিশেষ দিন আজ। জীবনে ৫৬ বসন্ত পেরিয়ে ৫৭-তে পা দিয়েছেন বহু জনপ্রিয় সিনেমা উপহার দেওয়া এই নায়ক।

প্রতি বছর ঘটা করেই জন্মদিন পালন করেন শাহরুখ খান। ভক্ত-শুভানুধ্যায়ীদের শুভেচ্ছায় সিক্ত হন। এবার ভিন্ন পরিবেশে জন্মদিন এসে দাঁড়িয়েছে তার সামনে।

ছেলে আরিয়ান মাদককাণ্ডে গ্রেফতার হওয়ার পর বড় ঝড় বয়ে গেছে বলিউড সুপারস্টারের জীবনে। ছেলে সম্প্রতি জামিনে মুক্ত হলেও শাহরুখের জীবনে যে ঝড় বয়ে গেছে তার রেশ এখনও কাটেনি। এ কারণে আগের মতো এবার জন্মদিন পালন করা হবে না। সেটি আগেই জানিয়ে দিয়েছিলেন শাহরুখ।

কিন্তু ভক্তরা কি বাধা মানেন। প্রিয় অভিনেতার জন্মদিনে প্রতি বছরের ন্যায় এবারও তার প্রতি ভালোবাসা প্রকাশ করতে অগণিত ভক্ত ভিড় জমিয়েছেন মুম্বাইয়ে তার বাসভবন মান্নাতে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

সিপিডি বলেছে, দেশে জ্বালানি তেলের যে দাম বাড়ানো হয়েছে, তা অযৌক্তিক, অগ্রহণযোগ্য ও ভুল পদক্ষেপ। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১