আজ শনিবার ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
বাহাদুর ডেস্ক || ওয়েব ইনচার্জ
  • প্রকাশিত সময় : জুন, ১৩, ২০২৩, ৭:৪৯ অপরাহ্ণ




শাকিবের বিপরীতে বলিউড নায়িকা নেহা

ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত ছবিতে পরিচালক হিসেবে থাকবেন অনন্য মামুন। ছবির শুটিং শিগগিরই শুরু করবেন শাকিব। এতে তার বিপরীতে ভাবা হচ্ছে বলিউড অভিনেত্রী নেহা শর্মাকে।

ছয় মাস ধরে গল্প লেখার কাজ চলছে বলে জানিয়েছেন অনন্য মামুন। নির্মাতা দুই দিন আগে ফেসবুকে লিখেছেন- ‘ভারতের সাথে কো-প্রোডাকশন (যৌথ প্রযোজনা) হচ্ছে। সুপারস্টার শাকিব খান হিরো। হিরোইন বলিউড থেকে নেওয়া হচ্ছে। ১০ সেপ্টেম্বর শুটিং শুরু বেনারস থেকে।’

এর আগে আরেকটি পোস্টে দক্ষিণী বিখ্যাত দুই ফাইট ডিরেক্টর কেল্লি সংকর ও কানাল খান্নানের সঙ্গে ছবি দিয়ে অনন্য মামুন লিখেছেন- ‘তাদের সঙ্গে মিটিং সফল হলো।’

শাকিব এখন ঈদুল আজহার ছবি ‘প্রিয়তমার’ শুটিং করছেন। শুটিং শেষে তার সঙ্গে চুক্তি হবে বলে জানান মামুন। এই নির্মাতা আরও বলেন, মৌখিকভাবে সবকিছু চূড়ান্ত। ভাই (শাকিব খান) তার ‘প্রিয়তমা’ শেষ করে ফ্রি হলে আমরা একদিন বসে সাইনিং সম্পন্ন করব।

কদিন আগেই বলিউডের নেহা শর্মাকে নিয়ে ফেসবুকে পোস্ট দিয়ে অনন্য মামুন লেখেন- মেয়েটিকে খুব ভালো লাগে। তাহলে নায়িকা কি তিনি? আর ছবির নাম কী? উত্তরে মামুন বলেন, এগুলো এখন জানাতে চাই না। অপশনে দু-তিনজন নায়িকা আছে। ইন্ডিয়ার কোন হাউসের সঙ্গে কো-প্রডাকশন করছি সেটাও পরে জানাব। শুটিংয়ের কয়েক মাস বাকি, আগে জানাতে চাই না। ঈদের পর প্রেস কনফারেন্স করে সবাইকে গরম খবর দেব।

নেহা শর্মার ‘ক্রুক’ ছবির মাধ্যমে ২০১০ সালে বলিউড অভিষেক হয়। ওই সিনেমায় তার বিপরীতে ছিলেন ইমরান হাশমি।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০