রাশিফল : আজকের দিনটি কেমন যাবে?

বাহাদুর ডেস্ক :

আজ সোমবার, ২০ জানুয়ারি ২০২০। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কুম্ভ রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস—

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল : দিনের শুরু থেকেই পারিবারিক সমস্যা বিশেষ করে সন্তান বা পরিবারের জুনিয়র সদস্যদের শিক্ষাসংক্রান্ত বিষয়গুলো সমাধানের লক্ষ্যে প্রয়োজনে ছুটি নিয়ে তা সমাধানের উদ্যোগে সুফল পাবেন। বিয়ের আলোচনায় অগ্রগতি হবে।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে : অংশীদারি ব্যবসার ঝামেলা নিরসনে প্রভাবশালী রাজনৈতিক কোনো নেতার সহায়তা পাবেন। আজ ব্যাংক ঋণপ্রাপ্তির সুযোগ সৃষ্টি হতে পারে। শেয়ার ব্যবসায়ীদের নতুন করে বিনিয়োগের আগে সাবধানতা অবলম্বন করতে হবে।

মিথুন : ২১ মে-২০ জুন : জনসংযোগ ও সৃজনশীল কাজে আপনার পরিচিতি আগের চেয়ে আরও বেড়ে যেতে পারে। দেশের বাইরের কোনো প্রশংসাও পেতে পারেন। রাজনৈতিক কর্মীদের আজ সমঝোতামূলক মনোভাব নিয়ে কাজ করতে হতে পারে।

কর্কট : ২১ জুন-২১ জুলাই : নতুন যেকোনো ব্যবসায়িক উদ্যোগ আজ সফল হতে পারে। তবে লেনদেনের ব্যাপারে অভিজ্ঞ ও বিশ্বস্ত কারও সঙ্গে আলোচনা করে ব্যবস্থা নিন। গবেষণা কর্মে সফলতা আসতে পারে। পুরস্কৃতও হতে পারেন।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট : কারও কারও ক্ষেত্রে কর্ম পরিবর্তনের শুভ সুযোগ আসতে পারে। অতিরিক্ত বন্ধুপ্রীতি বিপত্তির কারণ হতে পারে। সুতরাং সতর্কতা অবলম্বন বাঞ্ছনীয়। যারা গাড়ি চালাবেন তাদের চোখ-কান খোলা রেখে চলতে হবে।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর : পৈতৃক সূত্রে প্রাপ্ত ব্যবসায়ীদের ব্যবসায় বাড়তি বিনিয়োগে সাফল্যের যোগ রয়েছে। প্রয়োজনে বৈদেশিক যোগাযোগেও ইতিবাচক ফল লাভ হতে পারে। সম্মান ও বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর : ব্যক্তিকেন্দ্রিক কোনো আবেগপ্রবণ ঘটনা আপনাকে অনেকটাই অস্থির করে তুলতে পারে। যানবাহন চালনায় অসতর্কতা বিপদে ফেলতে পারে। সড়ক পারাপারে সতর্কতা অবলম্বন করুন। পানাহারে সংযমী মনোভাব বজায় রাখুন।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর : কোনো কারণ ছাড়াই আপনার মন হঠাৎ খারাপ হতে পারে। দুপুরের পর একটু বিশ্রাম নিন। দিনের শুরু থেকেই চোখ-কান খোলা রেখে কাজে মন দিন। কোনো বৈঠকে অংশগ্রহণের সময় নিজের বক্তব্য নির্ধারণ করে নিন।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর : বেসরকারি চাকরিজীবীদের কর্মস্থলে ঝামেলা বৃদ্ধি পেতে পারে। কারও কথায় নির্ভর করে হঠাৎ পরিকল্পনা পাল্টানো উচিত হবে না। দূরে থাকা মা-বাবার খোঁজখবর নিন এবং তাদের জন্য আর্থিক সহায়তার ব্যবস্থা করুন।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি : আজ নির্ধারিত সময়ের পর কর্মস্থলে উপস্থিতি আপনার জন্য বিব্রতকর অবস্থা সৃষ্টি করতে পারে। নতুন কোনো অধীনস্থের ব্যাপারে সতর্ক থাকুন। নিজের প্রয়োজনে আজ যা যা করা প্রয়োজন তাই করার উদ্যোগ নিন।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি : গৃহিণীদের আজ আসবাবপত্র বা বিলাসী দ্রব্য ক্রয়ের ব্যাপারে নিজের আর্থিক অবস্থা বিবেচনা করে বাছাই করে নিন আপনার পছন্দের জিনিসটি। কিনে ফেলুন। পৈতৃক সম্পত্তির ভাগবাটোয়ারা নিয়ে বিবাদ চরমে উঠতে পারে।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ : নিজের কাজে আরও বেশি মনোযোগ দিন। কর্মস্থলে কাজের জন্য প্রশংসিত হতে পারেন। প্রাপ্তিযোগও শুভ। বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার সময় রাজনৈতিক আলোচনায় উত্তেজনা দেখা দিতে পারে।

টি.কে ওয়েভ-ইন