যে কারণে মাশরাফির সঙ্গে আলোচনায় বসছেন বাংলাদেশ কোচ

বাহাদুর ডেস্ক :

ভবিষ্যৎ ক্যারিয়ার নিয়ে মাশরাফি বিন মুর্তজার সঙ্গে আলোচনায় বসছেন বাংলাদেশ প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। পাকিস্তানে প্রথম টেস্ট খেলে দেশে ফিরেই তার সঙ্গে বৈঠকে বসবেন তিনি।

সামনে ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। এ নিয়ে মাশরাফির ভাবনা বা পরিকল্পনা কী- তা জানার চেষ্টা করবেন ডমিঙ্গো। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ক্রিকেট পরিচালনা কমিটির চেয়ারম্যান আকরাম খান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, পাকিস্তান থেকে ফেরার পর মাশরাফির সঙ্গে সভায় বসবেন আমাদের কোচ। জিম্বাবুয়ে সিরিজ সম্পর্কে ওয়ানডে অধিনায়ক কী ভাবছেন, সেটি নিয়ে তার সঙ্গে কথা বলবেন উনি। নড়াইল এক্সপ্রেসের ভবিষ্যত ক্যারিয়ার সম্পর্কে জানাই কোচের একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য।

গেল শুক্রবারই অবশ্য মাশরাফির সঙ্গে আলোচনায় বসেন ডমিঙ্গো। সেখানে উপস্থিত ছিলেন বিসিবিপ্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুও। তবে সেই আলোচনা অসমাপ্ত থেকে যায়।

আকরাম বলেন, ওই দিন টাইগার কোচ এবং প্রধান নির্বাচক মাশরাফির সঙ্গে বৈঠক করেছেন। কিন্তু তাতে আলোচনায় ইতি টানা যায়নি। তার কাছ থেকে সবকিছু পরিষ্কার হয়ে নেয়া উচিত আমাদের। কিন্তু মিটিংয়ে তেমন কিছুই বলেনি ম্যাশ।

জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে সিরিজ শুরু হবে ১ মার্চ। এর আগে একমাত্র টেস্ট খেলবে দুদল। সবশেষে দুই ম্যাচ টি-টোয়েন্টি দিয়ে শেষ হবে পূর্ণাঙ্গ সিরিজ।

টি.কে ওয়েভ-ইন