আজ রবিবার ১লা কার্তিক, ১৪২৮, ১৭ই অক্টোবর ২০২১

||
  • প্রকাশিত সময় : এপ্রিল, ২৮, ২০২০, ৯:৪৬ অপরাহ্ণ




ময়মনসিংহ সেনানিবাস আর্টডকের উদ্যোগে দরিদ্রদের মাঝে শুকনো খাবার বিতরণ

এম এ আজিজ, স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ

কোভিড-১৯ করোনা ভাইরাস সংক্রমণের প্রেক্ষিতে সৃষ্ট পরিস্থিতে সেনা সদর দপ্তরের নির্দেশক্রমে আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড (আর্টডক) এর অর্ন্তভুক্ত ৪০৩ ব্যাটল গ্র“প কতৃক বেসামরিক প্রশাসনকে সহযোগি তার পাশাপাশি দরিদ্র ও দুস্থ জনসাধারনের জরুরী সাহায্য হিসেবে বিভিন্ন প্রকার ত্রাণ সামগ্রী বিতরন অব্যাহত রয়েছে।

আর্তমানবতার সেবার অংশ হিসেবে সদর দপ্তর আর্টডকের অন্তভুক্ত ৪০৩ ব্যাটল গ্র“পের অধীনস্থ ২১ ইষ্ট বেঙ্গল কতৃক ময়মনসিংহ শহরের গন্দ্রপা পশ্চিম এবং উত্তর পাড়া এলাকায় বাড়ি বাড়ি গিয়ে মঙ্গলবার সেনা বহিনীর সদস্যরা ৮০টি পরিবারের মাঝে শুকনো খাবার এবং পবিত্র রমজান উপলে চিড়া ও ছোলা বিতরন করেছে, ইতিমধ্যে ৪০৩ ব্যাটল গ্র“প ২৪২টি পরিবারের মাঝে ত্রাণ বিতরন সম্পন্ন করা হয়েছে।

আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড অর্টডকের ব্যবস্থাপনায় দেশের বিভিন্ন স্থানে গতকয়েক দিনে করোনা পরিস্থিতির কারণে জরুরি খাদ্য সহায়তা হিসেবে ৪ হাজার অধিক দুস্থ ও দরিদ্র পরিবারের মাঝে শুকনো খাবার মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। এছাড়াও সেনাবাহিনীর তত্বাবধানে বৃদ্ধ ও সহায় সম্বল হীন পরিবারকে নিয়মিত ভাবে চিকিৎসা সহায়তা প্রদান অব্যাহত রয়েছে।

এই দূযোর্গকালীন সময়ে দরিদ্র পরিবার সমুহে আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড এর অধীনস্থ সদর দপ্তর ৪০৩ ব্যাটল গ্র“পের মানবিক সহায়তা কার্যক্রম চলমান থাকবে বলে সেনা সদস্যরা জানিয়েছেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, ক্ষমতা ছাড়তে না চাওয়াই অপসংস্কৃতি। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১