আজ বৃহস্পতিবার ২৩শে আষাঢ়, ১৪২৯, ৭ই জুলাই ২০২২

||
  • প্রকাশিত সময় : ফেব্রুয়ারি, ৫, ২০২০, ৭:৪১ অপরাহ্ণ




ময়মনসিংহ বিভাগে রিলে রেইসে চ্যাম্পিয়ান গৌরীপুর

মোখলেছুর রহমান, ভ্রাম্যমাণ প্রতিনিধি :
ময়মনসিংহ বিভাগীয় পর্যায়ে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতা মঙ্গলবার  জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত হয়। রিলে রেইসে চ্যাম্পিয়ান ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় টিম। এ জয়ের মধ্য দিয়ে জাতীয় পর্যায়ে খেলার যোগ্যতা অর্জন করলো মোঃ আতিকুল ইসলাম, মোঃ রাজিব মিয়া, মোঃ ইসহাক মিয়া ও মোঃ বিল্লাল মিয়া।

বিজয়ীদের অভিনন্দন জানান গৌরীপুর উপজেলা পরিষদ ও উপজেলা শিক্ষা কমিটির চেয়ারম্যান মো: মোফাজ্জল হোসেন খান। তিনি বলেন, গৌরীপুরকে জাতীয় পর্যায়ে নেয়ার জন্য খেলোয়াড়, শিক্ষকমন্ডলী ও ম্যানেজিং কমিটির সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। সেই সাথে ওদের মতো সকল শিশুদের খেলাধুলায় উৎসাহিত করার জন্য অনুরোধ জানাচ্ছি।

গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এ টিম গৌরীপুর উপজেলার ১৭৭টি বিদ্যালয়ের ৪৮টি টিমের সঙ্গে লড়াই করে জেলা পর্যায়ে খেলার সুযোগ পায়। ময়মনসিংহ জেলার ১৩টি উপজেলার ২০৪৩প্রাথমিক বিদ্যালয় থেকে বিজয়ী ১৩টি টিমের সঙ্গে খেলে বিভাগীয় খেলায় অংশ নেয়। মঙ্গলবার ময়মনসিংহ বিভাগের ৪টি জেলার প্রতিযোগীদের সঙ্গে লড়াই করে এ আসরের চুড়ান্ত বিজয় অর্জন করে। এবার জাতীয় পর্যায়ে ৮টি বিভাগের চ্যাম্পিয়ান দলের সঙ্গে খেলে বিজয় অর্জনের প্রস্তুতি নিচ্ছে বলে জানান বিদ্যালয়ের প্রধান শিক্ষক লিটন ভৌমিক।
মঙ্গলবার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ময়মনসিংহ প্রাথমিক শিক্ষার বিভাগীয় উপপরিচালক মোঃ আনোয়ার হোসেন। অনুষ্ঠানের প্রধান অতিথি ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি ব্যারিস্টার মোঃ হারুন অর রশিদ বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ শফিউল হক, ময়মনসিংহ পিটিআই’র সুপারিনটেনডেন্ট মোঃ রকিবুল ইসলাম তালুকদার প্রমুখ।

বিজয়ী দল ও সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানান উপজেলা শিক্ষা অফিসার মনিকার পারভীন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

বিশিষ্ট শিক্ষাবিদ সিরাজুল ইসলাম চৌধুরী বলেছেন, দেশে যত উন্নতি হচ্ছে, বৈষম্য তত বাড়ছে। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১