ময়মনসিংহ বিভাগে আরো ১১০ জনের করোনা পজিটিভ

স্টাফ রিপোর্টার ॥

ময়মনসিংহ বিভাগে সোমবার(২২জুন)  আরো ১১০ জনের করোনা পজিটিভ হয়েছে। এর মধ্যে ফলোআপ ৫জন।  ময়মনসিংহ জেলায় ৭৭ জন, শেরপুর জেলায় ৯ জন, নেত্রকোনা জেলায় ৪ জন এবং জামালপুর জেলায় ২০ জন রয়েছে।

ময়মনসিংহ সিভিল সার্জন ডা. এবিএম মসিউল আলম জানান, ময়মনসিংহ জেলায় আক্রান্ত ৭২ জনের মধ্যে সিটি কর্পোরেশন ও সদরে-২৪ জন, মুক্তাগাছায় ২৬ জন, ভালুকায় ১৩ জন, ত্রিশালে ৩ জন, গৌরীপুরে ২ জন, ফুলপুরে একজন, তারাকান্দায় এক জন, হালুয়াঘাটে একজন ও নান্দাইলে একজন। ময়মনসিংহে ফলোআপ রয়েছে ৫ জনের।
জামালপুর জেলার ২০ জনের মধ্যে সদর-১১ জন, ইসলামপুর-২ জন, মাদারগঞ্জ-২ জন ও বকসিগঞ্জ-৫ জন। শেরপুর জেলায় ৯ জনের মধ্যে সদর-৬ জন, নালিতাবাড়ি-১ জন, নকলা-১ জন ও ঝিনাইগাতি-১ জন। নেত্রকোনা জেলার দূর্গাপুর-৪ জন রয়েছে।

এ নিয়ে ময়মনসিংহ বিভাগে আক্রান্ত ২,৫৮৬ জনের মধ্যে ময়মনসিংহ জেলায় এক হাজার ৪৭১জন, জামালপুর জেলায় ৪৯০ জন, নেত্রকোনা জেলায় ৩৮৫ জন এবং শেরপুর জেলায় ২২০ জন।
সোমবার ৩৫ জনসহ চার জেলায় সুস্থ্য হয়েছেন ৯১৭ জন। বিভাগে সর্বমোট মারা গেছেন ২৮ জন। ময়মনসিংহ জেলায় ১৬ জন, জামালপুর জেলায় ৬ জন এবং নেত্রকোনা জেলায় ৩ জন ও শেরপুর জেলায় ৩ জন।

টি.কে ওয়েভ-ইন