আজ শুক্রবার ৪ঠা ভাদ্র, ১৪২৯, ১৯শে আগস্ট ২০২২

প্রধান প্রতিবেদক || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ।
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ৩০, ২০২২, ৮:২০ অপরাহ্ণ




ময়মনসিংহ জেলা রেটেড দাবালীগ-২০২১ উদ্বোধন করেন পুলিশ সুপার

মুজিব শতবর্ষ ময়মনসিংহ জেলা রেটেড দাবালীগ-২০২১ উদ্বোধন করা হয়েছে। ময়মনসিংহ জেলা পুলিশ ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে পুলিশ লাইন্সে রবিবার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেছেন পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলম। অনুষ্ঠানে এছাড়া উপস্থিত ছিলেন বাংলাদেশ দাবা ফেডারেশনের যুগ্ন সম্পাদক মাসুদুর রহমান মল্লিক দিপু, দাবা উপ-কমিটির সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হানান, সুব্রত দাস নিশিত, সাজ্জাত জাহান চৌধুরী শাহীন প্রমুখ।

উদ্বোধনকালে পুলিশ সুপার বলেন, মাদকমুক্ত যুব সমাজ এবং আগামী দিনের ভবিষ্যত যুবদেরকে সঠিক পথে পরিচালিত করতে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলা সুষ্ঠ জীবনবোধের চর্চা এনে দেয়। এর মাঝে দাবা খেলা আরো বেশি। ক্রীড়াঙ্গন সুখকর থাকলে যুব সমাজ সুষ্ঠ অবস্থায় থাকবে। ক্রীড়াঙ্গন এবং ক্রীড়া গতিশীল থাকবে। দাবা টুর্ণামেন্ট সম্পর্কে পুলিশ সুপার বলেন, দাবা হলো মেধাভিত্তিক খেলা। এই টুর্ণামেন্ট ক্রীড়া সংস্থার। পুলিশের পক্ষ থেকে সকল ধরণের সহযোগীতা ও পৃষ্ঠপোষকতা অব্যাহত থাকবে।

এর আগে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এহতেশামুল আলম বলেন, ময়মনসিংহ দাবা খেলোয়ার তৈরীর চারণভুমি। এখন থেকে দাবা প্রতিযোগীতা নিয়মিত করা হবে। যাতে ময়মনসিংহ থেকে জাতীয় পর্যায়ের দাবারো তৈরী হয়। ১৩ দলে ৬৯ জন খেলোয়াড় প্রতিযোগীতায় অংশ নেন। এর মাঝে ২৩ রেটেড রয়েছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

বিশিষ্ট শিক্ষাবিদ সিরাজুল ইসলাম চৌধুরী বলেছেন, দেশে যত উন্নতি হচ্ছে, বৈষম্য তত বাড়ছে। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১