আজ রবিবার ১৯শে আষাঢ়, ১৪২৯, ৩রা জুলাই ২০২২

শিরোনাম:
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ গৌরীপুর উপজেলা শাখার তিনটি ইউনিয়ন শাখার কর্মী সম্মেলনের দিন ঘোষণা পূর্বধলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত ঈশ্বরগঞ্জে কৃষকদের মাঝে প্রণোদনা বিতরণ শ্যামগঞ্জে শিক্ষক হত্যা ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন তারাকান্দায় উপজেলার ১০ ইউপি’র সদস্যদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত উত্তম সভাপতি মোফাজ্জল সাধারণ সম্পাদক ॥ গৌরীপুরে উপজেলা ছাত্রলীগের ১৮বছর পর হলো পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা সাংবাদিক কমল সরকারের পিতা অখিল চন্দ্র সরকারের প্রথম মৃত্যুবার্ষিকী আজ গৌরীপুর পৌর মেয়রের সাথে নবগঠিত কমিটির উপজেলা ছাত্রলীগের শুভেচ্ছা বিনিময় গৌরীপুরে জগন্নাথের রথযাত্রা অনুষ্ঠিত তারাকান্দায় আ’লীগের সাধারণ সম্পাদকের আরোগ্য কামনা দোয়া ও মিলাদ মাহফিল
এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : জুন, ২২, ২০২২, ৭:৪৪ অপরাহ্ণ




ময়মনসিংহ জেলা পুলিশের আধুনিক হাসপাতাল উদ্বোধন

পদ্মা সেতু (উত্তর) পদ্মা সেতু (দক্ষিণ) থানার কার্যক্রম, বাংলাদেশ পুলিশ কর্তৃক দ্বিতীয় পর্যায়ে নির্মিত ১২০টি গৃহ হস্তান্তর, পুলিশ হাসপাতালের আধুনিকায়ন, বাংলাদেশ পুলিশের ৬টি নারী ব্যারাক ও অনলাইন জিডি কার্যক্রম প্রধানমন্ত্রী কর্তৃক উদ্বোধনের অংশ হিসাবে ময়মনসিংহ জেলা পুলিশ হাসপাতাল উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বিকাল সাড়ে চারটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই কার্যক্রম উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি শাহ আবিদ হোসেনের সভাপতিত্বে জাতীয় সংসদের সংরক্ষিত আসনের এমপি মনিরা সুলতানা মনি, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাস, পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি) মোহাঃ আহমার উজ্জামান, রেঞ্জ অফিসের পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি) হারুন অর রশিদ, জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাঃ মোঃ শাহ আলম, জেলা পরিষদের প্রশাসক অধ্যাপক ইউসুফ খান পাঠান, সিভিল সার্জন ডাঃ মোঃ নজরুল ইসলাম, মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলম উপস্থিত ছিলেন। এছাড়া অনুষ্ঠানে ময়মনসিংহ রেঞ্জ, ময়মনসিংহ জেলা পুলিশ, সিআইডি, পিবিআই, এপিবিএন, ইনসার্ভিস ট্রেনিং সেন্টার, টুরিস্ট পুুলিশের পুলিশ সুপারসহ, জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার, জেলার বিভিন্ন থানার অফিসার ইনচার্জ ও ফাড়ির ইনচার্জগণ উপস্থিত ছিলেন। পরে রেঞ্জ ডিআইজি অন্যান্য অতিথিদের নিয়ে ময়মনসিংহ জেলা পুলিশের নবনির্মিত ২০ শয্যা বিশিষ্ট আধুনিক হাসপাতাল উদ্বোধন করেন। উল্লেখ্য মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ পুলিশ সারাদেশে ৫২০টি ভুমিহীন ও গৃহহীন পরিবারকে সেমিপাকা ঘর নির্মাণ করে উপহার দেন। এর আগে ৪০০ পরিবারকে গৃহ প্রদান করা হয়। মঙ্গলবার আরো ১২০টি পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিক উদ্বোধনের মাধ্যমে গৃহ প্রদান করেন।

এম এ আজিজ, স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ১৩জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুরিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে বিভাগীয় নগরীসহ এই অঞ্চলের আইন শৃংলা নিয়ন্ত্রণ, অপরাধীদের গ্রেফতার, মাদকমুক্ত করণে নিয়মিত অবিযান পরিচালনা করছে কোতোয়ালী পুলিশ। এরই অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় ১৩জনকে গ্রেফতার করা হয়। এর মাঝে এসআই আবুল কাশেমের নেতৃত্বে একটি টীম চর নিলক্ষীয়ার বিজয়নগর থেকে নিয়মিত মামলার আসামী রুবেল মিয়া, রাসেল মিয়া, এসআই সোহেল রানার নেতৃত্বে একটি টীম খাগডহর এলাকা থেকে ফারুক হোসেন, এসআই কমল সরকারের নেতৃত্বে একটি টীম পাটগুদাম র‌্যালীর মোড় থেকে চুরি মামলার আসামী স্বপন মিয়াকে গ্রেফতার করে।
এ ছাড়া এএসআই আমির হামজা এবং সোহরাব হোসেন জিআর মামলায় সাজাপ্রাপ্ত মোঃ ফরহাদ মিয়া ও মোঃ নাছিমকে গ্রেফতার করে। অপরদিকে এসআই নিরুপম, আনোয়ার হোসেন, শাহ মিনহাজ উদ্দিন এএসআই ইকবাল, এসআই আমিনুল ইসলাম, এসআই অসীম কুমার দাস ও এএসআই হযরত একটি করে সিআর পরোয়ানাভুক্ত পলাতককে গ্রেফতার করে। তারা হলো, শাকিল, মামুন, সোহেল হাসান ওরফে সৈাল্ল্যা, ইমন, স্বপন চন্দ্র দাস, মোঃ রাব্বি ও স্বপন চন্দ্র দাস। এদের মাঝে ইকই ব্যক্তির নামে একাধিক ওয়ারেন্ট রয়েছে বলে পুলিশ জানায়। মঙ্গল তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

বিশিষ্ট শিক্ষাবিদ সিরাজুল ইসলাম চৌধুরী বলেছেন, দেশে যত উন্নতি হচ্ছে, বৈষম্য তত বাড়ছে। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১