ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ড. সামিউল আলম লিটনের মাতা ফাতেমা খাতুন আর নেই

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও গৌরীপুর যুগান্তর স্বজন সমাবেশের উপদেষ্টা কৃষিবিদ ড. সামিউল আলম লিটন এর মাতা ফাতেমা খাতুন (৮৬) বুধবার রাত সাড়ে ১০টায় ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহী রাজিউন)। মৃত্যুকালে ৪ ছেলে ও ৩ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
বৃহস্পতিবার সকাল ১১টায় ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ভাংনামারী ইউনিয়নের বারুয়ামারী গ্রামে মাদরাসা মাঠে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন হয়। কাল রোববার (১৮এপ্রিল/২০২১) নিজ বাড়িতে চেহলাম অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারবর্গের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ অ্যাডভোকেট জহিরুল হক খোকা ও সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন, গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীল মুক্তিযোদ্ধা ডা. হেলাল উদ্দিন আহাম্মেদ, সাধারণ সম্পাদক বিধু ভূষণ দাস, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান।
স্বজন উপদেষ্টা ডক্টর সামীউল আলম লিটনের মায়ের মৃত্যুতে মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারবর্গের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন উপজেলা স্বজন সমাবেশের সভাপতি মো. এমদাদুল হক, সাধারণ সম্পাদক সেলিম আল রাজ ও যুগান্তর প্রতিনিধি মো. রইছ উদ্দিন।

Print Friendly, PDF & Email