আজ রবিবার ১লা কার্তিক, ১৪২৮, ১৭ই অক্টোবর ২০২১

প্রধান প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : অক্টোবর, ২, ২০২১, ৭:০৯ অপরাহ্ণ




ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের কমিটি প্রত্যাহার ও শামছু’র চূড়ান্ত বহিস্কারের দাবিতে গৌরীপুরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের ঘোষিত কমিটি প্রত্যাহার ও শামছু’র চূড়ান্ত বহিস্কারের দাবিতে শনিবার (২ অক্টোবর/২০২১) গৌরীপুরে উপজেলা ও পৌর যুবদলের নেতাকর্মীরে শহরে বিক্ষোভ বের করে। মিছিলটি পুরো শহর প্রদক্ষিণ শেষে শহরের উত্তর বাজার মোড়ে প্রতিবাদ সমাবেশ করে।

সমাবেশে আওয়ামী ও জাতীয়পার্টির পক্ষে জাতীয় নির্বাচনে অংশ নেয়ার অভিযোগে এ কমিটির সভাপতি মো. সামছুল হক ভিপি সামছু’র চূড়ান্ত বহিস্কার ও টুঙ্গীপাড়া মাজার জিয়ারতকারী সৈয়দ তৌফিকুল ইসলামসহ আওয়ামীলীগের মিছিল-মিটিংয়ে সক্রিয় অংশগ্রহণকারী পদদারীদের জেলা যুবদলের পদ থেকে প্রত্যাহারের দাবি জানানো হয়। উল্লেখ্য যে, গত বুধবার (২৯ সেপ্টেম্বর/২০২১) বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ময়মনসিংহ উত্তর জেলা শাখায় মো. শামছুল হক (ভিপি সামছু) কে সভাপতি এ কমিটির অনুমোদন করেন কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।
এ প্রসঙ্গে মো. শামছুল হক (ভিপি সামছু) বলেন, আমি ২৭টি মামলার আসামী। তৌফিক ২৪টি মামলার আসামী। বিগত পৌরসভা নির্বাচনে আমি নির্বাচন পরিচালনাকারী হিসেবে প্রত্যেকটি সভা-সমাবেশ ও ধানের শীষের নির্বাচনী প্রচার-প্রচারণায় ছিলাম। আওয়ামী লীগের মদদপুষ্ট রাজনৈতিক চক্র বিভ্রান্তি ছড়াচ্ছে। আমি রাজনীতির জন্য জীবন-যৌবন সব উজাড় করে দিয়েছি। তৌফিক উপজেলা যুবদলের সভাপতি হলে অনেকের রাজনীতি করার যোগ্যতা থাকবে না। তাই চক্রান্তের বীজ বপন করতে চায়।

প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা যুবদলের সভাপতি তাইজুল ইসলাম খোকন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাবেক পৌর কাউন্সিলর ও পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান পলাশ। বক্তব্য রাখেন উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন বকুল, পৌর যুবদলের আহ্বায়ক ও সাবেক কাউন্সিলর সুজিত কুমার দাস, যুগ্ম আহ্বায়ক এডভোকেট মোস্তফা মাসুদ আহাম্মদ লিমন, আব্দুল বাকি রানা, পৌর কাউন্সিলর ও যুগ্ম আহ্বায়ক মো. জিয়াউর রহমান জিয়া, সাজ্জাদ হায়দার, যুবদলের নেতা ফারুক আহাম্মদ, মোশারফ হোসেন খান পাঠান রুবেল, হুমায়ুন খান, মজিবুর রহমান, মো. নজরুল ইসলাম, বদরুজ্জামান পিন্টু, নয়ন মিয়া, রফিকুল ইসলাম তালুকদার, হাসান মিয়া, সিরাজুল ইসলাম, আবু সাঈদ, কামাল হোসেন, সোহেল রানা, জালাল উদ্দিন, আলম মিয়া, আমিনুল ইসলাম প্রমুখ।

 




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, ক্ষমতা ছাড়তে না চাওয়াই অপসংস্কৃতি। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১