আজ বুধবার ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮, ১লা ডিসেম্বর ২০২১

এম এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : নভেম্বর, ২৪, ২০২১, ১১:২৮ অপরাহ্ণ




ময়মনসিংহে সর্বোচ্চ ও দীর্ঘ সময় করদাতাদের সন্মাননা ও সনদপত্র প্রদান

আপনার দেয়া আয়কর দেশকে করবে স্বনির্ভর” শ্লোগানে ময়মনসিংহ শিল্পকলা একাডেমি মিলনায়তনে ময়মনসিংহ, শেরপুর, জামালপুর, নেত্রকোণা ও কিশোরগঞ্জ জেলার ২০২০-২০২১ কর বর্র্ষের সর্বোচ্চ ও দীর্ঘ সময় আয়কর প্রদানকারী ৪০ জন করদাতা, মহিলা ও তরুণ করদাতাদের সন্মাননা ও সনদপত্র প্রদান করা হয়েছে। বুধবার কর অঞ্চল ময়মনসিংহ বিভাগের আয়োজনে এ সন্মাননা প্রদান করা হয়। বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাস প্রধান অতিথি হিসাবে আনুষ্ঠানিকভাবে করদাতাদের সন্মাননা ও সনদপত্র প্রদান করেন। এ সময় বিভাগীয় বলেন, কর প্রদান করা আমাদের নৈতিক দায়িত্ব। আমাদের কর প্রদানের ফলেই দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে এবং বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়ন করা সম্ভব হচ্ছে। সঠিকভাবে কর আদায় না হলে উন্নয়ন বাধাগ্রস্ত হবে। বর্তমানে কর প্রদান পদ্ধতি সহজিকরণ করা হয়েছে। আশা করি আগামীতে আরো সহজ করা হবে।
কর অঞ্চল ময়মনসিংহের কর কমিশনার মোঃ ফজলুর রহমানের সভাপতিত্বে সন্মাননা ও সনদপত্র প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ, উপজেলা চেয়ারম্যান ও সর্বোচ্চ করদাতা মোঃ ফরুক আহম্মেদ চৌধুরী, ময়মনসিংহ ট্যাক্সেস বার এসোসিয়েশনের সভাপতি এডভোকেট সাদিক হোসেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সর্বোচ্চ করদাতা খন্দকার মোঃ মাহবুবুল আলম, ময়মনসিংহ জেলা সর্বোচ্চ করদাতা মোঃ মাহবুব রেজা করিম, সর্বোচ্চ করদাতা মোঃ ফজলুল হক হজন, চেম্বার অব কমার্স এর সিনিয়র সহ-সভাপতি শংকর সাহা প্রমুখ। এর আগে স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত কর কমিশনার ড. মোঃ সামছুল আরেফিন। এসময় ময়মনসিংহ বিভাগের সকল জেলার করদাতাগণ উপস্থিত ছিলেন।

 




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

সিপিডি বলেছে, দেশে জ্বালানি তেলের যে দাম বাড়ানো হয়েছে, তা অযৌক্তিক, অগ্রহণযোগ্য ও ভুল পদক্ষেপ। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১