আজ বুধবার ২২শে আষাঢ়, ১৪২৯, ৬ই জুলাই ২০২২

এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ।
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ৩০, ২০২২, ৮:০৪ অপরাহ্ণ




ময়মনসিংহে শীতার্তদের মাঝে পুনাকের শীতবস্ত্র বিতরণ

পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ময়মনসিংহের আয়োজনে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার (২৯ জানুয়ারি ) রাতে ময়মনসিংহ নগরীর মহারাজা রোডস্থ মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয় মাঠে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

দুস্থ, অসহায়, সুবিধাবঞ্চিত ও ছিন্নমুল শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ময়মনসিংহের সভাপতি মিসেস কানিজ আহমার ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, সহ-সভানেত্রী তাহমিনা আফরোজ তানি, রায়হানা তাহসীন, ইসরাত তানজিয়া, ডাঃ শারমীন আক্তার, ফারহানা ইসলাম প্রমুখ।
শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ময়মনসিংহের পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান, পিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার ফজলে রাব্বী, রায়হানুল ইসলাম, ফাল্গুনী নন্দী, মোঃ হাফিজুর রহমান, কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ, ট্রাফিক পুলিশ পরিদর্শক (প্রশাসন) সৈয়দ মাহবুবুর রহমান, ডিবির ওসি সফিকুল ইসলাম সহ কোতোয়ালি ও ডিবি পুলিশের বিভিন্ন পর্যায়ের পুলিশ কর্মকর্তা এবং সদস্যরা উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ময়মনসিংহের সভাপতি মিসেস কানিজ আহমার বলেন, প্রতি বছরের ন্যায় এবারের শীতেও আমরা অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি। এ ধরনের সেবা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। সমাজের বিত্তশালীরা এগিয়ে আসলে শীতার্তদের শীতের কষ্ট দূর হবে মন্তব্য করে তিনি আরো বলেন, প্রচন্ড শীতে অসহায় ও ছিন্নমুলের মানুষজন করুন অবস্থায় রয়েছেন। শৈত্য প্রবাহ বাড়তে থাকায় এই সকল অসহায়দের দুর্ভোগ আরো বৃদ্ধি হচ্ছে। অসহায়দের দুর্ভোগ লাগবে সকলকে এগিয়ে আসতে তিনি আহ্বান জানান।

উল্লেখ্য পুনাক ময়মনসিংহ গত ১৪ জানুয়ারি পুলিশ লাইন্সে কয়েক শতাধিক অসহায় ও শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র কম্বল বিতরণ করে। পুনাক ময়মনসিংহ গত বছরেও একইভাবে কয়েকদফায় দেড় সহস্ত্রাধিক ছিন্নমূল মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করেছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

বিশিষ্ট শিক্ষাবিদ সিরাজুল ইসলাম চৌধুরী বলেছেন, দেশে যত উন্নতি হচ্ছে, বৈষম্য তত বাড়ছে। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১