আজ মঙ্গলবার ২১শে আষাঢ়, ১৪২৯, ৫ই জুলাই ২০২২

শিরোনাম:
তারাকান্দায় অটো চালকসহ ২ জনের মরদেহ উদ্ধার তারাকান্দায় অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার ময়মনসিংহে কোতোয়ালী পুলিশের অভিযানে সাজা ও পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ১৫ গৌরীপুরে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থ কৃষকসহ ৫৪০জন কৃষকের মাঝে বিনামূল্যে সার-বীজ বিতরণ তারাকান্দায় পানিতে ডুবে শিশুর মৃত্যু তারাকান্দায় হেরোইনসহ যুবক গ্রেপ্তার গৌরীপুর সরকারি কলেজে এইচএসসির শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া মাহফিল নৌকার বিজয়ের জন্যে প্রত্যেক ছাত্রলীগ কর্মীকে যোদ্ধা হিসেবে গড়ে তোলতে হবে… এমপি নাজিম উদ্দিন ঈশ্বরগঞ্জে কৃষক কল্যাণ সংস্থার সংবর্ধনা ময়মনসিংহে পারভেজ হত্যার ২৪ ঘন্টায় মধ্যে মুলহোতাসহ গ্রেফতার ৩
এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ।
  • প্রকাশিত সময় : ফেব্রুয়ারি, ৭, ২০২২, ৭:৫৩ অপরাহ্ণ




ময়মনসিংহে পথ শিশুদের মাঝে শুকতারা সমাজ উন্নয়ন সংস্থার শীতবস্ত্র বিতরন

ময়মনসিংহে শুকতারা সমাজ উন্নয়ন সংস্থার উদ্যোগে রবিবার বিকালে পথ শিশুদের মাঝে খাবার ও শীতবস্ত্র বিতরন করা হয়েছে। ময়মনসিংহের তারেক স্মৃতি অডিটরিয়ামে খাবার ও শীতবস্ত্র বিতরনকালে জাতীয় মহিলা শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারন সম্পাদক ও ময়মনসিংহ জেলা শাখার সভাপতি সৈয়দা রোকেয়া আফসারী শিখা, শুকতারা সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি ও জাতীয় মহিলা শ্রমিকলীগ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক উম্মে তাবাস্সুম শুকতারা প্রমুখ উপস্থিত ছিলেন। এ সময় প্রায় অর্ধশত পথ শিশুদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরন করা হয়। শৈত্য প্রবাহের এই সময়ে শিশুদের মাঝে কম্বল বিতরনকালে শুকতারা সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি ও জাতীয় মহিলা শ্রমিকলীগ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক উম্মে তাবাস্সুম শুকতারা জানান, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের জনপ্রিয় মেয়র ইকরামুল হক টিটুর উৎসাহ উদ্দীপনায় ও অনুপ্রেরনায় পথ শিশুদের নিয়ে কাজ করছি। শীতবস্ত্র বিতরন ছাড়াও ঈদ সামগ্রী বিতরন সহ পথ শিশুদের জন্য বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে থাকি। আমাদের এ পদক্ষেপ অব্যাহত থাকবে।

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ৮
এম এ আজিজ, স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে আদালতের পরোয়ানাভুক্ত ও প্রতারণা মামলার আসামীসহ ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।
কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও আদালতে চলমান মামলা সমুহ দ্রুততম সময়ে নিষ্পত্তির লক্ষে আদালত কর্তৃক জারীকৃত পরোয়ানা তামিলে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এ লক্ষে গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধের দায়ে এবং পরোয়ানাভুক্তসহ ৮ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে পুলিশ পরিদর্শক আরাফাত জাহান চৌধুরীর নেতৃত্বে একটি টীম কাচিঝুলি গোলাপজান রোড থেকে জাতীয় পরিচয়পত্র জাল মামলার আসামী তামিম হাসানকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে জাল জাতীয় পরিচয়পত্রের কপি ও কম্পিটার সামগ্রী জব্দ করে পুলিশ। এসআই আবুল কাশেমের নেতৃত্বে একটি টীম শম্ভুগঞ্জ সবজি পাড়া থেকে মাদক ব্যবসায়ী মোঃ রাহাতকে আড়াই গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে। এসআই আরিফুল ইসলামের নেতৃত্বে একটি টীম পাটগুদাম ব্রীজ মোড় থেকে চুরি (পুরাতন) মামলার আসামী জীবন মিয়া ও আশরাফুলকে গ্রেফতার করে।
এছাড়া এএসআই মোর্শেদ, এএসআই নূরুজ্জামান, এএসআই আল আমিন জিআর মামলায় পরোয়ানাভুক্ত তিনজনকে গ্রেফতার করে। এর মাঝে একজনের নামে দুটি পৃথক পরোয়ানা রয়েছে বলে পুলিশ জানায়। গ্রেফতারকৃতরা হলো, মালগুদামের মোঃ খোরশেদ, র‌্যালীর মোড়ের মোঃ আরমান ও নওমহল নন্দিবাড়ির রতন মিয়া। ওসি আরো বলেন, এ ধরণের অভিযান অব্যাহত রয়েছে। অপরাধীসহ অভিযুক্তদের গ্রেফতারে স্থানীয়দের সহযোগীতা প্রয়োজন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

বিশিষ্ট শিক্ষাবিদ সিরাজুল ইসলাম চৌধুরী বলেছেন, দেশে যত উন্নতি হচ্ছে, বৈষম্য তত বাড়ছে। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১