আজ বৃহস্পতিবার ১৩ই কার্তিক, ১৪২৮, ২৯শে অক্টোবর ২০২১

শিরোনাম:
গৌরীপুরে ছোট বোনের বিয়ের অনুষ্ঠানে বিদ্যুৎপৃষ্ট হয়ে বড় ভাইয়ের মৃত্যু হাসান মারুফ সভাপতি কামাল সাধারণ সম্পাদক : গৌরীপুরে স্কাউটসের নবগঠিত কমিটির পরিচিতি সভা সেগুনবাগিচায় আবাসিক হোটেলে মিলল ঢাবি ছাত্রের লাশ, পাশে সুইসাইড নোট গৌরীপুরে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট গৌরীপুরে শ্বশুড় বাড়িতে বিদ্যুৎপৃষ্ট হয়ে জামাইয়ের মৃত্যু! তারাকান্দায় যুবদলের দু’গ্রুপের পৃথক প্রতিষ্ঠা বার্ষিকী পালিত টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ এসএসসি পরীক্ষা শুরু ১৪ নভেম্বর ‘সপ্তাহখানেকের মধ্যে স্কুল শিক্ষার্থীদের টিকা কার্যক্রম শুরু’ সেনাবাহিনীকে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকার আহ্বান প্রধানমন্ত্রীর
এম এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ২৫, ২০২১, ১২:৫২ পূর্বাহ্ণ




ময়মনসিংহে ডিবির অভিযানে ডাকাতি কাজে ব্যবহৃত ট্রাক ও অস্ত্রসহ গ্রেফতার ৬

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য গ্রেফতার হয়েছে। তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত ট্রাক ও ৬টি দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ। শুক্রবার ২৪ সেপ্টেম্বর মধ্যরাতে ত্রিশাল বগার বাজার চৌরাস্তা গুজিয়াম এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।
ডিবির ওসি মোঃ সফিকুল ইসলাম জানান, আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক ও চুরি, ডাকাতি, ছিনতাইরোধসহ মাদক এবং জুয়ামুক্ত ময়মনসিংহ গড়তে পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের নির্দেশনায় ডিবি পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসাবে ২৪ সেপ্টেম্বর এসআই সোহরাব আলী অভিযান পরিচালনা করে জেলার ত্রিশালের বগার বাজার চৌরাস্তা গুজিয়াম থেকে ডাকাতির উদ্দেশ্যে সংগঠিত হয়ে প্রস্তুতিকালে ৬ ডাকাতকে গ্রেফতার করে। ডাকাতরা নিজেদের যাতায়াত ও লুন্ঠিত মালামাল বহনের জন্য নিয়ে আসা ট্রাক ও ৬টি দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃত ডাকাতরা হলো, বরিশালের বাকেরগঞ্জের মোঃ আনিস, সিরাজগঞ্জের আঃ লতিফ, শরীয়তপুরের মোঃ হানিফ, সিরাজগঞ্জ সদরের আমিনুল ইসলাম, নীলফামারির আলতাফ হোসেন ও ময়মনসিংহের ভালুকার আতিকুল ইসলাম। তাদের বিরুদ্ধে ত্রিশাল থানায় পেনাল কোড ৩৯৯/৪০২ ধারায় এবং উদ্ধারকৃত অবৈধ অস্ত্র রাখার অভিযোগে ১৮৭৮ সনের অস্ত্র আইনের ১৯এ ধারায় মামলা করেছে পুলিশ। ওসি আরো জানান, পলাতক ডাকাতদেরকে গ্রেফতারের জন্য একাধিক টিম ধারাবাহিক অভিযান পরিচালনা করছে। এছাড়া গ্রেফতারকৃতদেরকে ৭দিনের পুলিশ রিমান্ডের আবেদন সহ শুক্রবার আদালতে পাঠানো হয়েছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, কুমিল্লার ঘটনা থেকে উদ্ভূত পরিস্থিতির দায় সামাজিক যোগাযোগমাধ্যম এড়াতে পারে না। আপনি কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১