আজ রবিবার ১২ই আশ্বিন, ১৪২৮, ২৭শে সেপ্টেম্বর ২০২১

শিরোনাম:
ময়মনসিংহে ডিবির অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার জামালপুরের দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনে খুনসহ ডাকাতির ঘটনায় ৫ ডাকাত র‌্যাবের অভিযানে আটক ময়মনসিংহের কোতোয়ালীর অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ১৬ ময়মনসিংহে সাত মাসের শিশু ফারিয়া জান্নাতকে উদ্ধার করল পিবিআই ময়মনসিংহে কোতোয়ালী পুলিশের অভিযানে গ্রেফতার ৭ ময়মনসিংহে ডিবির অভিযানে পলাতক তিন ডাকাত গ্রেফতার দূর্গাপুজায় নিরাপত্তা নিশ্চিতে সকল প্রস্তুতি নেয়া হবে-ময়মনসিংহে ওসি শাহ কামাল আকন্দ ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ১৮ ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ময়মনসিংহে ডিবির অভিযানে ডাকাতি কাজে ব্যবহৃত ট্রাক ও অস্ত্রসহ গ্রেফতার ৬
এম এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ৪, ২০২১, ৫:০০ অপরাহ্ণ




ময়মনসিংহে ডিবি’র অভিযানে ১২ মাদক ব্যবসায়ী গ্রেফতার ॥ ইয়াবাসহ প্রাইভেট কার জব্দ

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে ১২ মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। তাদের কাছ থেকে ৪৮০ পিস ইয়াবা ট্যাবলেট, ১০ গ্রাম হেরোইন ও মাদক পরিবহনকাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করে পুলিশ। শুক্রবার রাতে তাদেরকে গ্রেফতার করা হয়।

ডিবির ওসি মোঃ সফিকুল ইসলাম জানান, ময়মনসিংহের আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও মাদকমুক্ত করতে পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশনায় ডিবি পুলিশ নিয়মিত অবিযান চালিয়ে আসছে। এরই অংশ হিসাবে শুক্রবার এসআই আব্দুল জলিল ভালুকার মেজর ভিটা থেকে ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক পরিবহন কাজে ব্যবহৃত প্রাইভেটকারসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, আলমগীর হোসেন ওরফে আলী, ঈমাম মেহেদী ওরফে মেহেদী কাজী, মজিবর রহমান ও শফিকুল ইসলাম।
এসআই হাবিবুর রহমান বিভাগীয় নগরীর রেলীর মোড়ে থেকে ১৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আরো ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, মোঃ মোজাম্মেল, মোঃ বাবু, তৌকির আহম্মেদ ফয়সাল, তাপস দাস, বিকাশ পন্ডিত ও রুমান মিয়া। এছাড়া নগরীর বাঘমার পুরাতন মেডিকেল গেইের সামনে থেকে ১০ গ্রাম হেরোইনসহ আরো দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, দেলোয়ার হোসেন ওরফে বেকার ও মোঃ সোহেল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। তাদেরকে শনিবার আদালতে পাঠানো হয়েছে।ওসি সফিকুল ইসলাম আরো জানান, মাদক পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে আমরা চেষ্ঠা করছি। এ জন্য স্থানীয়দের সহযোগীতা প্রয়োজন। এ অভিযান অব্যাহত রয়েছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতীয় সঞ্চয়পত্রে ১৫ লাখ টাকার বেশি বিনিয়োগের ক্ষেত্রে সুদহার কমিয়েছে সরকার। আপনি কি এ পদক্ষেপ সমর্থন করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০