আজ বৃহস্পতিবার ১২ই কার্তিক, ১৪২৮, ২৮শে অক্টোবর ২০২১

শিরোনাম:
গৌরীপুরে ছোট বোনের বিয়ের অনুষ্ঠানে বিদ্যুৎপৃষ্ট হয়ে বড় ভাইয়ের মৃত্যু হাসান মারুফ সভাপতি কামাল সাধারণ সম্পাদক : গৌরীপুরে স্কাউটসের নবগঠিত কমিটির পরিচিতি সভা সেগুনবাগিচায় আবাসিক হোটেলে মিলল ঢাবি ছাত্রের লাশ, পাশে সুইসাইড নোট গৌরীপুরে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট গৌরীপুরে শ্বশুড় বাড়িতে বিদ্যুৎপৃষ্ট হয়ে জামাইয়ের মৃত্যু! তারাকান্দায় যুবদলের দু’গ্রুপের পৃথক প্রতিষ্ঠা বার্ষিকী পালিত টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ এসএসসি পরীক্ষা শুরু ১৪ নভেম্বর ‘সপ্তাহখানেকের মধ্যে স্কুল শিক্ষার্থীদের টিকা কার্যক্রম শুরু’ সেনাবাহিনীকে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকার আহ্বান প্রধানমন্ত্রীর
এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ।
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ২৮, ২০২১, ৩:৩৮ অপরাহ্ণ




ময়মনসিংহে কোতোয়ালীর হাতে গ্রেফতার ৯

ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানা পুলিশ গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধের অভিযোগে ৯জনকে গ্রেফতার করেছে। এর মাঝে জিআর মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত তিনজন, মাদক মামলায় ২জন, চুরি মামলায় তিনজন রেয়ছে।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ মাদক ও জুয়ামুক্ত নগরী গড়তে নিয়মিত অভিযান চালানো হচ্ছে। এ অভিযানের অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় ৯ জনক গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো, আরিফুল ইসলাম, আলী হোসেন, শংকর রিশি। এদেও বিরুদ্ধে আদালত কর্তৃক গ্রেফতারী পরোয়ানা জারী ছিল। এছাড়া মাদক ব্যবসায়ী মোছাঃ জোৎস্না বেগম ও শরীফ মৃধাকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে মাদকদ্রব্য উদ্ধার করা হয়। অপরদিকে চুরি মামলায় সুমন মিয়া, সুমন ড্রাইভার ও মোঃ কাউছারকে গ্রেফতার করা হয়। তাদেরকে সোমবার আদালতে পাঠানো হয়েছে।

 




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, কুমিল্লার ঘটনা থেকে উদ্ভূত পরিস্থিতির দায় সামাজিক যোগাযোগমাধ্যম এড়াতে পারে না। আপনি কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১