আজ বৃহস্পতিবার ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯, ৯ই ডিসেম্বর ২০২২

শিরোনাম:
মানববন্ধন-বিক্ষোভ-মহাসড়ক অবরোধ! গৌরীপুরে ছাত্রলীগের কমিটি নিয়ে ধুম্রজাল! তারাকান্দায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত কক্সবাজারে পাহাড় ধসে একই পরিবারের ৪ জনের মৃত্যু গৌরীপুরে ছাত্রলীগের কমিটি ঘোষণা, প্রতিবাদ বিক্ষোভ-কুশপুত্তলিকা দাহ! তারাকান্দায় ভেকু দিয়ে মাটি উত্তোলন, ২টি বাড়ি ঝুকিপূর্ণ গৌরীপুরে ছাত্রলীগের সভাপতি রনি সম্পাদক রাসিক একের পর এক প্রিজনভ্যান আসছে, তোলা হচ্ছে নেতাকর্মীদের শ্বাসরুদ্ধকর ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত টাইগারদের কুড়িগ্রামের ফুলবাড়ীতে পান চাষ করে স্বাবলম্বী ২৫ পরিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী কবি মাহবুবুল হক শাকিলের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী : গৌরীপুরে কাঁদলেন শাকিল পত্নী-কাঁদালেন সবাইকে!
এম এ আজিজ || প্রধান প্রতিবেদক ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : নভেম্বর, ২৩, ২০২২, ৯:২৩ অপরাহ্ণ




ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে শিশু চোরসহ গ্রেফতার ১১

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে শিশু চোর ও সেচ পাম্প চোরসহ বিভিন্ন অভিযানে ১১ অপরাধীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় ২১টি সেচ পাম্প, হেরোইন ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। বুধবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক অভিযান তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মাছুম আহাম্মেদ ভুঞার নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ, মাদক, চুরি ছিনতাই, ডাকাতি প্রতিরোধ এবং আদালতের পরোয়ানাভুক্ত অপরাধীদের গ্রেফতারে বিট পুলিশিং ও টানা অভিযান চলছে। এরই অংশ হিসেব গত ২৪ ঘন্টায় চরাঞ্চলে কৃষকের সেচ পাম্প চুরি, মাদক ব্যবসায়ীসহ ১১ জনকে গ্রেফতার করা হয়।

এর মাঝে এসআই নিরুপম নাগের নেতৃত্বে একটি টীম মাসকান্দা পলিটেকনিক্যাল ইন্সটিউট গেইটের সামনে থেকে মাদক ব্যবসায়ী বলাশপুরের নাজমুল হক আরজুকে ৫ গ্রাম হেরোইসহ, এসআই আলাউদ্দিনের নেতৃত্বে একটি টীম পাটগুদাম ব্রীজ মোড় দস্যুতার চেষ্টার অপরাধে আসামী মোঃ সেতুকে দেশীয় অস্ত্রসহ, এসআই আরিফুল ইসলাম নেতৃত্বে একটি টীম পাটগুদাম ব্রীজ মোড় সিএনজি স্ট্যান্ডের সামনে থেকে দস্যুতার চেষ্টার অপরাধে আসামী মোঃ কাউসারকে দেশীয় অস্ত্রসহ, এসআই মুহাম্মদ জহিরুল ইসলামের নেতৃত্বে একটি টীম চরপাড়া এলাকা থেকে চুরি মামলার আসামী মোঃ রাসেল মিয়া ও মোঃ ইমরান হোসেন ওরফে ইমান আলীকে, এসআই মোঃ আনোয়ার হোসেন-২ এর নেতৃত্বে একটি টীম জয়বাংলা বাজার এবং তারাকান্দা থানাধীন খামারের বাজার থেকে সেচ পাম্প মটর চুরির আসামী আজাহারুল ইসলাম ও সাব্বিরকে ২১টি চোরাই মটরসহ গ্রেফতার করে।
এছাড়া এসআই নিরুপম নাগ, কামরুল ইসলাম এবং এএসআই গোলাম ফারুক পৃথক অভিযানে পরোয়ানাভুক্ত আরো তিনজনকে গ্রেফতার করে। তারা হলো, পাপ্পু, মোবারক হোসেন অন্তর ও মোস্তাফিজুর রহমান ওরফে রুমন। তাদেরকে বুধবার আদালতে পাঠিয়েছে পুলিশ। এ অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানায়।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

বিশিষ্ট শিক্ষাবিদ সিরাজুল ইসলাম চৌধুরী বলেছেন, দেশে যত উন্নতি হচ্ছে, বৈষম্য তত বাড়ছে। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১