আজ বৃহস্পতিবার ২৩শে আষাঢ়, ১৪২৯, ৭ই জুলাই ২০২২

এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ।
  • প্রকাশিত সময় : ফেব্রুয়ারি, ১৩, ২০২২, ৯:০৫ অপরাহ্ণ




ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে সাজাপ্রাপ্ত ও পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ২১

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক ও বিভিন্ন মামলায় গ্রেফতারী পরোয়ানাভুক্তসহ ২১ অপরাধীকে গ্রেফতার করা হয়েছে। এর মাঝে সাজাপ্রাপ্ত পলাতক একজন, সিআর ও জিআর মামলায় পরোয়ানাভুক্ত ১৬ জন এবং অন্যান্য অপরাধে আরো ৪ জন রয়েছে। রবিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ এবং চলমান মামলা সমুহ দ্রুততম সময়ে নিস্পত্তির লক্ষে আদালতের নির্দেশিত ও জারীকৃত পরোয়ানা তামিল করতে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে করছে। এরই অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় ২১জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই ফারুক আহম্মেদের নেতৃত্বে একটি টীম বাঘমারা পুরাতন মেডিকেল গেইট এলাকা থেকে ১০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী রুমানকে গ্রেফতার করা হয়। এসআই মানিকুল ইসলামের নেতৃত্বে একটি টীম উজান ঘাগড়া থেকে ২৬ পিস নেশাজাতীয় ইনজেকশনসহ মাদক ব্যবসায়ী আলআমিনকে গ্রেফতার করে।এসআই শাহ মিনহাজ উদ্দিনের নেতৃত্বে একটি টীম চর দুলালবাড়ী এলাকা থেকে নিয়মিত মামলার আসামী বাবর, এএসআই সুজন চন্দ্র সাহার নেতৃত্বে কৃষ্টপুর মোড় আসামী মোঃ জুয়েলকে গ্রেফতার করে।

এছাড়া এসআই আবুল কাশেম, এসআই আশিকুল হক, এসআই আরিফুল ইসলাম, এসআই উজ্জল সাহা, এএসআই মিজানুর, এএসআই হযরত, এএসআই মোর্শেদ, এএসআই ইলিয়াছ খান, এএসআই হুমায়ুনগন পৃথক অভিযান পরিচালনা করে সিআর মামলায় গ্রেফতারী পরোয়ানামুলে ১০ জন, জিআর মামলায় গ্রেফতারী পরোয়ানামুলে আরো ৬জন এবং জিআর মামলায় সাজাপ্রাপ্ত পলাতক একজনকে গ্রেফতার করে।
তারা হলো, আব্দুল শাহীন, জৈন উদ্দিন, দেলোয়ার হোসেন (লালু), মোঃ মাহফুজ, মোঃ ইসব মিয়া, মোঃ আব্দুর রহিম, ইউনুস আলী ফকির, মোঃ সরফ উদ্দিন মিন্টু, মোহাম্মদ সারফুদ্দিন মিন্টু, ও শাকিব জাহান লোর্টাস। এছাড়া জিআর পরোয়ানায় গ্রেফতারকৃতরা হলো, মজু, সবুজ মিয়া, মজু রুমান মিয়া, মোঃ রুমান মিয়া, ও হামিদুল ইসলাম। অপরদিকে জিআর মামলায় সাজা পরোয়ানামুলে চরকালিবাড়ির মোঃ রাজ্জাক খানকে গ্রেফতার করা হয়েছে। এদেও মাঝে একই ব্যাক্তির নামে একাধিক পরোয়ানা ছিল বলে পুলিশ জানায়। রবিবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ। ওসি আরো বলেন, এ অভিযান চলমান অব্যাহত রয়েছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

বিশিষ্ট শিক্ষাবিদ সিরাজুল ইসলাম চৌধুরী বলেছেন, দেশে যত উন্নতি হচ্ছে, বৈষম্য তত বাড়ছে। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১