আজ বৃহস্পতিবার ৬ই মাঘ, ১৪২৮, ২০শে জানুয়ারি ২০২২

এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ।
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ৮, ২০২২, ৯:০৪ অপরাহ্ণ




ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে আট অপরাধী গ্রেফতার

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে বিভাগীয় নগরীসহ জেলা সদরের আইন শৃংখলা নিয়ন্ত্রণ, মাদক ও জুয়ামুক্ত অঞ্চল গড়তে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। এরই অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় কোতোয়ালী মডেল থানা পুলিশ অভিযান পরিচালনা বিভিন্ন অপরাধের দায়ে ৮ জনকে গ্রেফতার করে পুলিশ।

এর মাঝে এসআই শাহ মিনহাজ উদ্দিনের নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করিয়া নগরীর পাটগুদাম হাজী কাশেম আলী কলেজের পিছন থেকে জিআর মামলায় গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামী দিদারুল ইসলাম হিমকে গ্রেফতার করে। এসআই তানজিল আল আসাদুজ্জামানের নেতৃত্বে একটি টীম অভিযান পরিচালনা করে কেওয়াটখালী ঢাকা-বাইপাস রোডে রেলওয়ে ওভার ব্রীজের নিচ থেকে বড় ধরণের অপরাধ সংঘঠিত করার চেষ্ঠাকালে ৭ অপরাধীকে গ্রেফতার করে। তারা হলো, নিঝুম, মোঃ সোহেল, রুবেল মিয়া, আমিনুল ইসলাম ওরফে আমীন, দিপু মিয়া, রতন মিয়া ও রাজনকে গ্রেফতার করে। তাদের কাছ থেকে দুটি রামদা সহ বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে। শুক্রবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

 




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

অর্থনীতিবিদ অধ্যাপক রেহমান সোবহান বলেছেন, আমরা শুধু স্বাধীনতা পেয়েছি, কিন্তু মুক্তি এখনো পাইনি। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১