আজ বৃহস্পতিবার ৬ই মাঘ, ১৪২৮, ২০শে জানুয়ারি ২০২২

এম এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : ডিসেম্বর, ২২, ২০২১, ৯:৫২ অপরাহ্ণ




ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে দেড় ডজন অপরাধী গ্রেফতার

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে দেড় ডজন অপরাধীকে গ্রেফতার করেছে। বুধবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ, মাদক ও জুয়ামুক্ত অঞ্চল গড়তে পুলিশ কাজ করছে। এরই অংশ হিসাবে গত ২৪ ঘন্টায় অভিযান পরিচালনা করে বিভিন্ন অপরাধের দায়ে ১৮ জন জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই অমিত হাসানের নেতৃত্বে একটি টীম বাঘমারা পুরাতন মেডিকেল গেইট এলাকা থেকে শাহাজাদা ওরফে শাহ ওরফে শাহ আলমকে ১০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে। এসআই শুভ্র সাহার নেতৃত্বে একটি টীম বাঘমারা থেকে আরো তিনজনকে গ্রেফতার করে। তারা হলো, আবুল কালাম আজাদ ওরফে কালু, মোঃ দুদু মিয়া ও হাফিজুল ইসলাম ওরফে হাবেন।

এসআই নিরুপম নাগ, এসআই টিটু সরকার, এসআই ফারুক আহম্মেদ, এসআই মেহেদী হাসান, এএসআই আমির হামজা, এএস্আই সোহেল রানা, এএসআই মোজাম্মেল হক, এএস্আই সুজন চন্দ্র এবং এএসআই(নিঃ)আল আমিন অভিযান পরিচালনা করিয়া সিআর সাজাপ্রাপ্ত পলাতক, সিআর ও জিআর পরোয়ানাভূক্ত ১৪ অপরাধীকে গ্রেফতার করে। তারা হলো, পায়স্তী তারাপুরের সেলিম মিয়া, জামাল উদ্দিন, সিকে ঘোষ রোডের মাসুদ করিম, কাশর জেল রোডের মোঃ আ্নােয়ার হোসেন, মীরকান্দার মোঃ জলিল চর কালিবাড়ির মোঃ জাফার ওরফে জাফর, কাশরের আলা উদ্দিন, চুকাইতলার মোঃ হাফিজুর রহমান ইমন, বয়ড়া বটতলা বাজারের স্বপন আহম্মেদ জয়, চর খরিচার আল আমিন হোসেন ও মোখলেছুর রহমান, বয়ড়ার ইন্দ্রজিত চন্দ্র পাল এবং কৃষ্টúুরের মোঃ রবিন। তাদেরকে বুধবার আদালতে পাঠিয়েছে পুলিশ। এই অভিযান অব্যাহত রয়েছে বলে ওসি শাহ কামাল আকন্দ দাবি করেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

অর্থনীতিবিদ অধ্যাপক রেহমান সোবহান বলেছেন, আমরা শুধু স্বাধীনতা পেয়েছি, কিন্তু মুক্তি এখনো পাইনি। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১