আজ রবিবার ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
||
  • প্রকাশিত সময় : এপ্রিল, ১৬, ২০২০, ৭:১৬ অপরাহ্ণ




ময়মনসিংহে করোনায় প্রথম মৃত্যু এক ॥ আক্রান্ত আট

এম.এ আজিজ, ময়মনসিংহ :
এই প্রথম ময়মনসিংহ বিভাগে করোনা ভাইরাসে আক্রান্ত শ্রমিক আব্দুল কাদির চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এছাড়া জেলায় নতুন করে বৃহ¯প্রতিবার ৮জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। নিহত আব্দুল কাদিরের বাড়ি ময়মনসিংহ জেলার ফুলপুরের বালিয়া ইউনিয়নের কাইসাপুর গ্রামে। গত ১১ এপ্রিল ময়মনসিংহ মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে করোনা ভাইরাস পরীায় তার পজেটিভ ধরা পড়ে। ঐ দিনই তাকে উদ্ধার করে ময়মনসিংহের এসকে হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার বিকালে এসকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
ডিআইওয়ান ইমরান আল হোসাইন জানান, ময়মনসিংহ মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে বৃহস্পতিবার বিভাগের চার জেলার ৯৪ জনের পরীা সম্পন্ন হয়েছে। এর মধ্যে ময়মনিসহ জেলায় ৮জন করোনা পজিটিভ পাওয়া গেছে। এদের মধ্যে গফরগাঁও তিন, ঈশ্বরগঞ্জ চার ও ময়মনসিংহ সদরের মাসকান্দায় একজন রয়েছে। তিনি আরো জানান, গফরগাও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ জুবাইয়দা, অফিস সহাকারি সিরাজুল ইসলাম, স্টাফ নার্স তাসলিমা। এছাড়া ঈশ্বরগঞ্জের চারজনের মধ্যে আঞ্জুমা বেগম, শাপলা, আকলিমুন ও হনুফা। অপরদিকে প্রথমবারের মত ময়মনসিংহ সদরে একজন আকান্ত হয়েছে। তিনি হলেন, বিভাগীয় নগীরর মাসকান্দার শেখ খায়রুল ইসলাম ইশান।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০