আজ মঙ্গলবার ২২শে আষাঢ়, ১৪২৯, ৬ই জুলাই ২০২২

শিরোনাম:
ঈদের দিন বৃষ্টির পূর্বাভাস তারাকান্দায় অটোরিকশা চালক ছামাদের হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাসিঁর দাবীতে মানববন্ধন ফুলবাড়িয়ার দেওখোলা ইউনিয়নে শান্তিপুর্ণ পরিবেশে টিসিবি’র পণ্য বিতরণ ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ১৬ ময়মনসিংহে পিবিআইয়ের অভিযানে অপহৃত মাদ্রাসা ছাত্রী উদ্ধার তারাকান্দায় অটো চালকসহ ২ জনের মরদেহ উদ্ধার তারাকান্দায় অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার ময়মনসিংহে কোতোয়ালী পুলিশের অভিযানে সাজা ও পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ১৫ গৌরীপুরে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থ কৃষকসহ ৫৪০জন কৃষকের মাঝে বিনামূল্যে সার-বীজ বিতরণ তারাকান্দায় পানিতে ডুবে শিশুর মৃত্যু
||
  • প্রকাশিত সময় : এপ্রিল, ১১, ২০২০, ৬:০৬ অপরাহ্ণ




ময়মনসিংহে ওএমএস এর চাল কালোবাজারে পাচারকালে ডিবি’র হাতে একজন গ্রেফতার

এম.এ আজিজ, ময়মনসিংহ :

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ওএমএস এর চাল কালোবাজারী চক্রের এক সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তার নাম পশর আলী। সে ময়মনসিংহ সদরের চর পুলিয়ামারী ব্যাপারি পাড়ার জুলহাস উদ্দিনের ছেলে। এ সময় তার কাছ থেকে খাদ্য বিভাগের সিল মোহরযুক্ত ৫ বস্তা (দেড়শত কেজি) চাল উদ্ধার করা হয়।
ডিবি পুলিশ সুত্রে জানা গেছে, জেলা গোয়েন্দা শাখার (ডিবি) একটি টিম আইন শৃংখলা ডিউটি করাকালে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ময়মনসিংহ জেলা সদরের চর নীলয়িা পাড়া লীপুর এলাকায় ওএমএস চাল রিক্সাযোগে কালোবাজারে পাচারকালে স্থানীয়দের সহযোগীতায় পশর আলীকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৫ বস্তা ওএমএস এর চাল উদ্ধার করা হয়। যার প্রতি বস্তায় ৩০ কেজি করে ১৫০ কেজি চাল রয়েছে। সরকারি সিলমোহরযুক্ত চাল বহনকারী গ্রেফতারকৃত রিক্সা চালক পশর আলী পুলিশের জিজ্ঞাসাবাদে সন্তোসজনক জবাব দিতে পারেনি বলে পুলিশ জানায়। গ্রেফতারকৃতের বরাত দিয়ে পুলিশ আরো জানায়, চরনিলীয়া ইউপি মেম্বার হানিফ উদ্দিন অধিক লাভবান হওয়ার জন্য চলমান সংকটে ওএমএস এর চাল কমদামে কিনে করে বেশী দামে বিক্রির জন্য পরস্পর যোগসাজশে গোপনে তার বাড়ীতে নিয়ে যাচ্ছিল। এ ঘটনায় দায়ীদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় বিশেষ মতা আইনে মামলা রুজু করা হয়েছে। ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপারের নির্দেশে ডিবি’র টিম চলমান সংকট মূহুর্তে বিভিন্ন থানায় এবং ইউনিয়নে গোয়েন্দা তৎপরতা অব্যাহত রেখেছে। যাতে ওএমএস এবং সরকারি ত্রাণ বিতরণসহ গবীর দুঃখিদের প্রাপ্যতা বন্টনে কোন চক্র বা প্রভাবশালীরা অনিয়মের মাধ্যমে লুটতরাজ করতে না পারে। পুলিশ আরো জানায়, ঘটনার মূলহোতা হানিফ উদ্দিন মেম্বারসহ অন্যান্যদের গ্রেফতারে অভিযান চলছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

বিশিষ্ট শিক্ষাবিদ সিরাজুল ইসলাম চৌধুরী বলেছেন, দেশে যত উন্নতি হচ্ছে, বৈষম্য তত বাড়ছে। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১