আজ রবিবার ১লা কার্তিক, ১৪২৮, ১৭ই অক্টোবর ২০২১

||
  • প্রকাশিত সময় : মে, ১, ২০২০, ৬:২৩ অপরাহ্ণ




ময়মনসিংহের দিঘারকান্দায় পরিবহনে চাঁদাবাজিকালে ডিবির হাতে গ্রেফতার ৬

এমএ আজিজ, প্রধান প্রতিবেদক , ময়মনসিংহ :
ময়মনসিংহ-ঢাকা মহাসড়কে পরিবহনে চাঁদাবাজ চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।
বৃহস্পতিবার বিকালে পুলিশ তাদেরকে গ্রেফতার করে। মহাসড়কের দিঘারকান্দা বাইপাস মোড় থেকে পরিবহন থেকে চাদা আদায়কালে তাদেরকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতরা হলো, আঃ মান্নান, বাবু, শফিকুল ইসলাম রাজা, মানিক মিয়া, নাহিদ মিয়া ও ইউনুস আলি।
ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, উদ্ভুত করোনার ভয়াবহ পরিস্থিতিতে লকডাউন উপেক্ষা করে গার্মেন্টস কর্মীসহ বিভিন্ন শ্রমজীবীরা পায়ে হেটেই পেটের তাগিদে ঢাকা যাওয়ার চেষ্টা করছে। অনেকেই অনেক পথ হেটে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের দিঘারকান্দা বাইপাস মোড় থেকে ছোট ছোট যানবাহন, পিকআপ, ভ্যানসহ নানা যানবাহনে তাদের গন্তব্যে যেতে অবস্থান করছে। এমন অপেক্ষার পালা দীঘ এবং অসংখ্য শ্রমজীবি নিম্ন আয়ের মানুষের। আর এ সুযোগে এক শ্রেনীর সুবিধাবাদীরা গার্মেন্টস কর্মীদের বিভিন্ন যানবাহনযোগে ঢাকা পাঠানোর নাম করে পুলিশের নামে মহাসড়কে বিভিন্ন পয়েন্টে পরিবহন থেকে চাঁদা আদায় করে আসছিল। করোনার দূযোগময় মুহুতেও এ ধরণের চাদাবাজির ঘটনা ময়মনসিংহের দক্ষ ও দায়িত্বশীল চৌকুস পুলিশ সুপার আহমার উজ্জামান অবগত হলে তিনি জেলা গোয়েন্দা শাখাকে উক্ত চাঁদাবাজদের গ্রেফতারের নির্দেশ দেয়।
জেলা গোয়েন্দা শাখার ওসি শাহ কামাল আকন্দের পরিকল্পনা ও নির্দেশে ডিবির দক্ষ এসআই দেবাশীষ সাহার নেতৃত্বে একটি টিম বৃহস্প্রতিবার ছদ্মবেশ ধারন করে মহাসড়কের দিঘারকান্দা বাইপাস মোড়ে পরিবহন থেকে চাঁদা আদায় করাকালে ৬ চাঁদাবাজকে হাতেনাতে গ্রেফতার করে।
পুলিশ জানায়, গ্রেফতারকৃতরা বিভিন্ন গাড়ীতে যাত্রী উঠিয়ে দিবে বলে গাড়ীর চালকদের কাছ থেকে চাঁদা আদায় করে আসছিল। পরিবহন থেকে চাঁদা আদায়কালে গ্রেফতারকৃতরা দিঘারকান্দার আঃ মান্নান, মোঃ বাবু, শফিকুল ইসলাম রাজা, নাহিদ মিয়া, মানিক মিয়া ও ইউনুস আলী। ডিবির ওসি আরো বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় নিয়মিত মামলা করা হয়েছে। তাদেরকে শুক্রবার আদালতে পাঠানো হয়েছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, ক্ষমতা ছাড়তে না চাওয়াই অপসংস্কৃতি। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১