আজ রবিবার ১লা কার্তিক, ১৪২৮, ১৭ই অক্টোবর ২০২১

||
  • প্রকাশিত সময় : মে, ১৩, ২০২০, ১২:২৮ পূর্বাহ্ণ




ময়মনসিংহের খাগডহরে সিটি মেয়র টিটুর খাদ্য বিতরণ

এম.এ আজিজ, প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ :
প্রাণঘাতী করোনাভাইরাসে আতঙ্কিত সবাই। করোনা থেকে বাঁচতে ঘরবন্দী মানুষ। সবাই খুঁজছে নিরাপদ আশ্রয়। ঠিক এই সময় নিজের জীবন ও স্বজনের মায়া কাটিয়ে নগরবাসীকে ভালো রাখতে দিনরাত ছুটে চলছেন এক জনপ্রতিনিধি। তিনি হলেন, ময়মনসিংহ সিটি করপোরেশনের (মসিক) মেয়র ইকরামুল হক টিটু।
প্রতিদিন ছুটে বেড়াচ্ছেন নগরীর বিভিন্ন ওয়ার্ডে। সরকার প্রধান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ যোগ্য মানুষের হাতে পৌঁছাচ্ছে কি না তা সরেজমিনে তদারকি করছেন। মঙ্গলবার ১২ মে নগরীর খাগডহর পুর্বপাড়া দিলখোশা খাদিজাতুল কুবরা মহিলা মাদ্রসায় অসহায় দারিদ্রের মাঝে খাবার বিতরণ করেন মেয়র টিটু।
এসময় উপস্থিত ছিলেন, মাদ্রাসার পরিচালক দেলোয়ার হোসেন শাড়ীফ, ৩০ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ বাশার । ১৫০ মুসলিম ও হিন্দু পরিবারের মাঝে এ খাবার বিতরণ করা হয়।
ময়মনসিংহের ব্যতিক্রমী আওয়ামী লীগ নেতা ও ময়মনসিংহ সিটি মেয়র টিটু করোনাভাইরাস পরিস্থিতিতেও অনেক জনপ্রতিনিধির ন্যায় নিজেকে ঘরে আটকে না রেখে ঝুকি নিয়ে দবারাত্রি নগরীর একপাশ থেকে আরেক পাশ চষে বেড়াচ্ছেন। খোজ মিচ্ছেন কে কিভাবে দিনপার করছেন। খেয়ে আছেন না অনাহারে রয়েছেন। তরুন, উদ্দমী এই জনপ্রিয় মেয়র এভাবেই তার সময় পার করছেন। মেয়র বলেন যতদিন আছি মানুষের সেবা করে যেতে চাই। নগরবাসি ভাল থাকুক এই আমার চাওয়া।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, ক্ষমতা ছাড়তে না চাওয়াই অপসংস্কৃতি। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১