মুজিব বর্ষে দেশ এগিয়ে নেবার প্রত্যয়

ঈশ্বরগঞ্জ, ময়মনসিংহ, প্রতিনিধি :
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীতে দেশকে এগিয়ে নেবার প্রত্যয় নিজে কাজ করার অঙ্গীকার করা হয়েছে। ময়মনসিংহ জেলা পরিষদ সদস্যদের আয়োজনে মঙ্গলবার রাতে ঈশ্বরগঞ্জ ডাক বাংলোর হল রুমে এক আলোচনা সভায় বক্তারা এ প্রত্যয় ব্যক্ত করেন।

ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য মো. একরাম হোসেন ভুঁইয়া ও সংরক্ষিত (ঈশ্বরগঞ্জ, নান্দাইল ও ত্রিশাল) আসনের সদস্য আঞ্জুমান আরা বেগমের যৌথ উদ্যোগে ও জেলা পরিষদের সহযোগিতায় কেক কাটা, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ঈশ^রগঞ্জ ডাক বাংলো চত্বরে মঙ্গলবার রাত ৮ টার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে অনুষ্ঠানের শুরু হয়।

অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন, পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা মো. আবদুস ছাত্তার, জেলা পরিষদ সদস্য মো. একরাম হোসেন ভুঁইয়া, সংরক্ষিত সদস্য আঞ্জুমান আরা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান একে.এম পরিদ উল্লাহ, উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভপতি নুরুল ইসলাম খান সুরুজ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন প্রমুখ। বক্তারা মুজিব বর্ষে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে দেশ এগিয়ে নেবার জন্য সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান।

টি.কে ওয়েভ-ইন