আজ বৃহস্পতিবার ৬ই মাঘ, ১৪২৮, ২০শে জানুয়ারি ২০২২

তিলক রায় || স্টাফ রিপোর্টার, পূর্বধলা
  • প্রকাশিত সময় : ডিসেম্বর, ২৪, ২০২১, ১০:৪০ অপরাহ্ণ




পূর্বধলায় মুক্তিযোদ্ধাদের নিয়ে কটুক্তি করায় উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

পূর্বধলায় মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানদের নিয়ে কটুক্তি ও অসাদাচরণের প্রতিবাদে পূর্বধলা উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজনের বিরুদ্ধে অবস্থান ধর্মঘট মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনের সড়কে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

ঘন্টা ব্যাপি চলা এ মানব বন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আইযুব আলী, সাবেক বমান্ডার নিজাম উদ্দিন, কমান্ডার সিরাজুল ইসলাম, ডেপুটি কমান্ডার আব্দুর রব তালুকদার ও মুক্তিঃ আব্দুল কাদির তালুকদার প্রমুখ।

মানব বন্ধন শেষে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তান কমান্ড কাউন্সসিলের যৌথ উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়। পরে উপজেলা পরিষদের চেয়ারম্যানের বিচার দাবীতে উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান করেন মুক্তিযোদ্ধারা।

সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নিজাম উদ্দিন জানান পূর্বধলা উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন বিভিন্ন সময় মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানদের নিয়ে কটুক্তি করায় মুক্তিযোদ্ধারা তার বিচার চেয়ে মানব বন্ধন ও প্রধানমন্ত্রী বরাবরে স্বারকলিপি প্রদান করেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুজন জানান মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। তাদের সাথে আমার কোন ভূল বোঝাবোঝি বা তাদের নিয়ে আমি কোন কটুক্তি করিনি । তারপরও আমি যদি তাদের কাছে কোন ভূল করে থাকি তার জন্য আমি বার বার তাদের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

অর্থনীতিবিদ অধ্যাপক রেহমান সোবহান বলেছেন, আমরা শুধু স্বাধীনতা পেয়েছি, কিন্তু মুক্তি এখনো পাইনি। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১