মুক্তাগাছা নৌকা প্রতীকের প্রার্থী বিল্লাল হোসেন সরকারকে বিজয়ী করার লক্ষে কৃষকলীগের গণসংযোগ ও পথসভা

স্টাফ রির্পোটার :
মুক্তাগাছা পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীকে বিজয়ী করার লক্ষে এবার মাঠে নেমেছেন কৃষক লীগ নেতৃবৃন্দ। সোমবার (১১ জানুয়ারি/২০২১) বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী বিল্লাল হোসেন সরকারকে বিজয়ী লক্ষে মুক্তাগাছা পৌর শহরে তারা গণসংযোগ ও বিভিন্ন পথসভায় নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য ভোট প্রার্থনা করেন। কেন্দ্রীয়, জেলা ও উপজেলা কৃষকলীগের নেতৃবৃন্দ এ পথসভায় অংশ নেন।
বক্তরা বলেন, বঙ্গবন্ধু’র তনয়া বাংলার কওমী জননী, মানবতার মা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের মুক্তাগাছা পৌরসভার উন্নয়নে চলমান উন্নয়ন আরো এগিয়ে নিতে নৌকা প্রতীকে ভোট দিন। মনে রাখবেন এই নৌকা বঙ্গবন্ধু, এই নৌকা শেখ হাসিনা’র প্রতীক। এ অঞ্চলের মানুষের উন্নয়নের প্রতীক নৌকা, নৌকা প্রতীককে বিজয়ী করুন। দরিদ্রপীড়িত মানুষের ভাগ্যবদলের প্রতীক হচ্ছে নৌকা।
নৌকা প্রতীকে ভোট চেয়ে অনুষ্ঠিত পথসভায় সভাপতিত্ব করেন মুক্তাগাছা উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুস সবুর মাস্টার। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আরিফ রব্বানী মাস্টার।
পথসভা, গণসংযোগ ও প্রচার-প্রচারণায় বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ডাঃ মোহাম্মদ নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সৈয়দ সাগিরুজ্জামান সাকিক, ময়মনসিংহ জেলা কৃষক লীগের সভাপতি মোঃ আব্দুর রহিম মিন্টু, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুল, সহ সভাপতি আরিফুল্লাহ খান বাপ্পি, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শরিফ উদ্দিন প্রমুখ। এছাড়াও কেন্দ্রীয় ও জেলা কৃষকলীগের নেতৃবৃন্দ উপজেলা ও পৌর কৃষকলীগের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা ও চায়ের আড্ডায় নৌকা প্রতীকের প্রার্থী বিজয়ের জন্য নিবেদিতভাবে কাজ করার আহŸান জানান।

Print Friendly, PDF & Email