আজ শুক্রবার ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : মার্চ, ৯, ২০২০, ১২:২৯ অপরাহ্ণ




মালয়েশিয়ায় আজহারীর মাহফিলে প্রবাসীদের ঢল(ছবি)

বাহাদুর ডেস্ক :

বাংলাদেশের বর্তমান সময়ের জনপ্রিয় ইসলামিক বক্তা মাওলানা মিজানুর রহমান আজহারী কিছুদিন আগে দেশ থেকে মালয়েশিয়ায় পাড়ি জমিয়েছেন। দেশে ব্যাপক জনপ্রিয়তার জেরে ভিন্ন মতালম্বীদের অপপ্রচারের শিকার হয়ে দেশ ছাড়তে হয়েছে বলে মনে করেন তার শ্রোতারা।

মালয়েশিয়ায় যাওয়ার পর তিনি বিভিন্ন স্থানে ঘরোয়া প্রোগ্রামে চালিয়ে যাচ্ছেন। গতকাল রোববার মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুর আমপাং পার্কের উইসমা এম.সি.এ কনভেনশন সেন্টারে মালয়েশিয়া প্রবাসী কমিউনিটির ব্যানারে তাফসির মাহফিল অনুষ্ঠিত হয়। সেখানে প্রধান বক্তা ছিলেন মাওলানা মিজানুর রহমান আজহারী।

মালয়েশিয়ায় আজহারির তাফসীর মাহফিল প্রবাসীদের ঢল নেমেছে। সামাল দিতে হিমশিম খাচ্ছেন আয়োজকরা। ভিড় সামাল দিতে স্থানীয় পুলিশের পাশাপাশি স্বেচ্ছাসেবীরা কাজ করছেন। হল পরিপূর্ণ হয়ে যাওয়ায় হলের বাইরে হাজার হাজার প্রবাসীরা ভিড় করেছিলেন। মালয়েশিয়ায় স্মরণকালের এই প্রথম তাফসীর মাহফিল।

তাফসীর মাহফিলে রোবববার সাপ্তাহিক ছুটি থাকায় বিভিন্ন প্রদেশ থেকে প্রবাসীরা আসতে থাকেন মাহফিল স্থলে। মালয়েশিয়ার স্থানীয় সময় বেলা ৩টার মধ্যেই লোকে লোকারণ্য।

স্থানীয় সময় বিকেল ৪টায় অনুষ্ঠান শুরু হওয়ার কথা থাকলেও মাগরিবের নামাজ শেষে তাফসীর পেশ করেন মাওলানা মিজানুর রহমান আজহারী। বাংলাদেশ থেকে মালয়েশিয়ায় আসার পরে কয়েকটি মাহফিল করলেও মালয়েশিয়ায় এই প্রথম স্মরণকালের তাফসীর মাহফিল অনুষ্ঠিত হচ্ছে।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০