আজ বৃহস্পতিবার ৬ই মাঘ, ১৪২৮, ২০শে জানুয়ারি ২০২২

প্রধান প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ১১, ২০২২, ৮:২২ অপরাহ্ণ




‘মাকে চিরকুট’ লিখে মায়ের সঙ্গে অভিমান করে আত্মহত্যা : গাছের ডালে ঝুলেছিলো ১০ম শ্রেণির ছাত্রের লাশ

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সহনাটী ইউনিয়নে মঙ্গলবার (১১জানুয়ারি/২২) মায়ের সঙ্গে অভিমান করে তুষার মিয়া (১৫) নামে এক স্কুলছাত্র আত্মহত্যা করেছে। সে পাছার উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির ছাত্র। পাছার গ্রামের আব্দুল মান্নান (এন্ট্রাস মিয়া) এর পুত্র।

গৌরীপুর থানার সাবইন্সপেক্টর মো. সামছুল ইসলাম জানান, ধোপাজাঙ্গালিয়া গ্রামের মাস্টার বাড়ির সামনে আম গাছের ডালে দরির সঙ্গে ফাঁস নিয়ে সে আত্মহত্যা করেছে। মৃত্যুর পর তার পকেট থেকে মাকে উদ্দেশ্য করে লিখা একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। চিরকুটে তার মাকে উদ্দেশ্য করে লিখেছে ‘মা, আমি তোমার আদরের অতি কষ্ট করে বড় করানো খারাপ ছেলে। মামার ছেলে অনেক টাকা পয়সা রোজগার করে দেওয়ায় তুমি আমাকে বলতা দেখ তোর ছোট তবু তার মা-বাবাকে খামাই করে খাওয়ায় আর তুই ঘরে বসেবসে সবকিছু খাস আর খাস। অথচ দেখ আম্মা আজ আমি খবর কিছুই নিতে পারলাম না। মা-বাবা আমার বেশি বেশি খাওয়ার জন্য শুধ সংসারে অশান্তি লেগেই থাকতো, মা আল্লাই এই একটা পেট দিসে, না সাগর দিসে, খালি খাই আর খাই করে। আম্মা আমি বুঝতে পারছিলাম না যে আমার জীবন এত বাড়ি হবে। তুমি আল্লার কাচে বলছিলা না যে কত মানুষ গাছে গাছে উঠে কত জায়গায় যায়, আল্লাই কী এরে দেখেনা।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

অর্থনীতিবিদ অধ্যাপক রেহমান সোবহান বলেছেন, আমরা শুধু স্বাধীনতা পেয়েছি, কিন্তু মুক্তি এখনো পাইনি। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১