আজ মঙ্গলবার ১৪ই ফাল্গুন, ১৪৩০, ২৭শে ফেব্রুয়ারি ২০২৪

শিরোনাম:
দৈনিক যুগান্তর ২৫ বছরে পদার্পণ উপক্ষে গৌরীপুরে এসএসসি ১৭ ব্যাচের মিলনমেলা দৈনিক যুগান্তর ২৫ বছরে পদার্পণ উপক্ষে গৌরীপুরে এসএসসি ১৭ ব্যাচের মিলনমেলা শবে বরাত সম্পর্কে হাদিস ও এর ফজিলত তারাকান্দায় ঘোড়ামারা খাল ভরাট করে পানি নিস্কাশনের ব্যাঘাত সৃষ্টি করা ১৩ গ্রামের দূর্ভোগ ময়মনসিংহ জেলা ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশনে মাহফুজ আহ্বায়ক সদস্য সচিব শহিদুল্লাহ! চিনির দাম বাড়ল কেজিতে ২০ টাকা তারাকান্দায় ঋন দেয়ার প্রলোভনে কোটি টাকা হাতিয়ে নিয়ে পালিয়েছে প্রতারকচক্র, ম্যানজার আটক ২৫ বছরে যুগান্তর : গৌরীপুরের শিশু উৎসব জাতীয় প্রাথমিক শিক্ষা পদকে গৌরীপুরে সেরা দু’স্বজন গৌরীপুরে বিএনপির লিফলেট বিতরণ কর্মসূচিতে পুলিশের বাঁধা \ সাবেক উপজেলা চেয়ারম্যানসহ গ্রেফতার-৩
তাসাদদুল করিম || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ৮, ২০২৪, ৮:০১ অপরাহ্ণ




ময়মনসিংহ-৩ গৌরীপুর :ব্যালট বাক্স ছিনতাই ও পুলিশকে মারধরের ঘটনায় চেয়ারম্যান-স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়কসহ ১৫৪ জনের বিরুদ্ধে মামলা

ময়মনসিংহ-৩ গৌরীপুর নির্বাচনী এলাকার সহনাটী ইউনিয়নের ভালুকাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে হামলা, ব্যালট পেপার ও বাক্স ছিনতাই, কর্তব্যরত আনসার ও পুলিশকে মারধরের ঘটনায় সোমবার (৮ জানুয়ারি/২৪) গৌরীপুর থানায় মামলা হয়েছে। মামলায় সহনাটী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন কাদের রুবেল ও সহনাটী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়ক সাবেক ইউপি মেম্বার মো. শফিকুল ইসলাম শফিকসহ ১৫৪জনকে আসামী করা হয়েছে। এ মামলা দায়ের করেন ডৌহাখলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্রের প্রিজাইডিং অফিসার নরোত্তম রায়।

মামলার বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ সুমন চন্দ্র রায়। তিনি জানান, এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।
প্রিজাইডিং অফিসার ও স্থানীয় সুত্র জানায়, ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের উপজেলার সহনাটি ইউনিয়নের ভালুকাপুর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে রোববার বিকেলে ভোট চলাকালীন সময়ে সহনাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সালাহ উদ্দিন কাদের রুবেলের নেতৃত্বে দৃর্বৃত্ত¡রা হামলা চালায়। তাদেরকে প্রতিরোধ করতে প্রিজাইডিং অফিসারের আদেশে দায়িত্বরত মইলাকান্দা ইউনিয়ন দলনেতা পিসি আজিজুল ইসলাম খান এসময় হাতে থাকা শর্টগান (নং-০৪৪৫১) দুই রাউন্ড রাবার কার্তুজ ছুঁড়েন। হামলাকারীরা পাল্টা অ¯্ররে ভয় দেখিয়ে ভিতরে প্রবেশ করে ব্যবহৃত ও অবব্যহৃত ব্যালট পেপার, সীল ছাড়াও আটটি ব্যালট বাক্স ও আনসারদের লাঠি নিয়ে যায়। বাঁধা দেয়ায় আনসার সদস্য ও দায়িত্বরত পুলিশের সাবইন্সপেক্টর আমিনুল ইসলামকে পিটিয়ে জখম করে। পুলিশের অ¯্র ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায়। পরে আহত এসআইকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। পরে ৪টা ১৬ মিনিটে ভোট কেন্দ্র স্থগিত ঘোষনা করেন প্রিজাইডিং অফিসার নরোত্তম।

 

 

এ ঘটনায় প্রিজাইডিং অফিসার নরোত্তম চন্দ্র রায় বাদী হয়ে সহনাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাহ উদ্দিন রুবেল, সহনাটী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়ক ও সাবেক মেম্বার শফিকুৃল ইসলাম শফিক, মোন্তাজ ওরফে মন্টি ও কসাই হিরণকে নামে ও অজ্ঞাত ১৫০জনকে আসামী করা এ মামলা দায়ের করেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯