আজ বৃহস্পতিবার ২৩শে আষাঢ়, ১৪২৯, ৭ই জুলাই ২০২২

||
  • প্রকাশিত সময় : এপ্রিল, ১০, ২০২০, ৭:০০ অপরাহ্ণ




ভারতে ২৪ ঘণ্টায় ৩৩ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক :

ভারতে প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে। দেশটিতে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ৬৭৮ জন আর সেই সঙ্গে একদিনে মৃত্যু হয়েছে ৩৩ জনের। শুক্রবার দেশটির কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাত দিয়ে এ খবর জানিয়েছে আনন্দবাজার।

খবরে বলা হয়, গত ২৪ ঘণ্টায় ভারতে ৬৭৮ জন নতুন করে আক্রান্ত হওয়ায় দেশটিতে মোট আক্রান্তে সংখ্যা দাঁড়িয়েছে ৬৪১২। ভারতে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছে ১৯৯জন।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম মৃত্যুর ঘটনা টুইট বার্তায় জানিয়েছেন রাজ্যটির স্বাস্থ্যমন্ত্রী হিমন্তবিশ্ব শর্মা। অসমের হাইলাকান্দি জেলার ৬৫ বছরের এক বৃদ্ধ করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। পরে শিলচর হাসপাতালে তার মৃত্যু হয়।

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রীর দেওয়া তথ্য অনুযায়ী, অসমে মোট আক্রান্তের সংখ্যা ২৯। করোনায় আক্রান্তের দিক থেকে সবচেয়ে বেশি আক্রান্ত মহারাষ্ট্র। মহারাষ্ট্রে এই ভাইরাসে আক্রান্তের সংখ্যা ১৫৮৬। এর মধ্যে ইতিমধ্যেই সে রাজ্যে মৃত্যু হয়েছে ৯৭ জনের।

অন্য দিকে, দিল্লিতে ৭৫৭ জন আক্রান্ত হয়েছেন। রাজধানীতে মৃতের সংখ্যা ১২। তামিলনাড়ুতে করোনায় আক্রান্ত হয়েছেন ৮৬৩ জন। মৃত্যু হয়েছে ৮ জনের।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

বিশিষ্ট শিক্ষাবিদ সিরাজুল ইসলাম চৌধুরী বলেছেন, দেশে যত উন্নতি হচ্ছে, বৈষম্য তত বাড়ছে। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১