আজ বৃহস্পতিবার ২৩শে আষাঢ়, ১৪২৯, ৭ই জুলাই ২০২২

||
  • প্রকাশিত সময় : ফেব্রুয়ারি, ১০, ২০২০, ১:৩৩ অপরাহ্ণ




বিশ্বকাপ জয়ের পর টাইগার যুবাদের উদ্দেশে মাশরাফির বার্তা

বাহাদুর ডেস্ক :

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে দায়িত্বশীলতার পরিচয় দিয়েছেন টাইগার যুবারা। বাংলাদেশকে ইতিহাসে প্রথমবারের মতো বিশ্বকাপ এনে দিয়েছেন তারা। মূলত অধিনায়ক আকবরের হার না মানা ৪৩ রানের ইনিংসে শক্তিশালী ভারতকে হারিয়েছে লাল-সবুজের দল। বৃষ্টি আইনে ৩ উইকেটের রোমাঞ্চকর জয় তুলে নিয়েছে তারা।

স্বভাবতই বিশ্বচ্যাম্পিয়ন হওয়ায় অভিনন্দনে ভাসছেন আকবররা। তাদের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ জাতীয় ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

নিজের অফিসিয়াল ভেরিফায়েড ফেসবুক পেজে তিনি বলেন, অভিনন্দন বাংলাদেশ, বিশেষত আমার শহরের অভিষেক দাসকে। রাকিবুল, শরিফুল, ইমন এবং দলের সব খেলোয়াড় ও কোচিং স্টাফকে শুভেচ্ছা। আকবর তুমি দুর্দান্ত। শুধু আবেগ নিয়ন্ত্রণ করতে শেখ। কী দুর্দান্ত অর্জন। বাংলাদেশের প্রত্যেক মানুষের জন্য কী সুন্দর মুহূর্ত। অনেক দূর যেতে হবে ছোট ভাইয়েরা। ভবিষ্যৎ সাফল্যের জন্য আশীর্বাদ রইল। মাহেন্দ্রক্ষণটা উপভোগ কর।

রোববার পচেফস্ট্রমে টসে জিতে ভারতকে ফিল্ডিংয়ে পাঠায় বাংলাদেশ। আগে ব্যাট করে ১৭৮ রানের টার্গেট দেন তারা। খেলেতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়েন টাইগার যুবারা। পরে আকবরের অধিনায়কোচিত ব্যাটিংয়ে শ্বাসরুদ্ধকর জয় নিয়ে মাঠ ছাড়েন তারা।

টি.কে ওয়েভ-ইন

 




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

বিশিষ্ট শিক্ষাবিদ সিরাজুল ইসলাম চৌধুরী বলেছেন, দেশে যত উন্নতি হচ্ছে, বৈষম্য তত বাড়ছে। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১