আজ মঙ্গলবার ২১শে আষাঢ়, ১৪২৯, ৫ই জুলাই ২০২২

শিরোনাম:
তারাকান্দায় অটো চালকসহ ২ জনের মরদেহ উদ্ধার তারাকান্দায় অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার ময়মনসিংহে কোতোয়ালী পুলিশের অভিযানে সাজা ও পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ১৫ গৌরীপুরে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থ কৃষকসহ ৫৪০জন কৃষকের মাঝে বিনামূল্যে সার-বীজ বিতরণ তারাকান্দায় পানিতে ডুবে শিশুর মৃত্যু তারাকান্দায় হেরোইনসহ যুবক গ্রেপ্তার গৌরীপুর সরকারি কলেজে এইচএসসির শিক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া মাহফিল নৌকার বিজয়ের জন্যে প্রত্যেক ছাত্রলীগ কর্মীকে যোদ্ধা হিসেবে গড়ে তোলতে হবে… এমপি নাজিম উদ্দিন ঈশ্বরগঞ্জে কৃষক কল্যাণ সংস্থার সংবর্ধনা ময়মনসিংহে পারভেজ হত্যার ২৪ ঘন্টায় মধ্যে মুলহোতাসহ গ্রেফতার ৩
||
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ১২, ২০২০, ১০:৩৭ পূর্বাহ্ণ




বিপিএল : প্লে অফে কে কার মুখোমুখি?

বাহাদুর ডেস্ক :

বঙ্গবন্ধু বিপিএলে শনিবার শেষ হয়েছে লিগ পর্বের খেলা। এবার হবে প্লে অফ পর্ব। মিরপুরে ১৩ জানুয়ারি দুপুর দেড়টায় এলিমিনেটর ম্যাচে মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও ঢাকা প্লাটুন। একইদিন সন্ধ্যা সাড়ে ৬টায় প্রথম কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি হবে খুলনা টাইগার্স ও রাজশাহী রয়্যালস।

খুলনা ও রাজশাহীর মধ্যে যারা জিতবে তারা সরাসরি ফাইনালে উঠে যাবে। অন্যদিকে, এলিমিনেটর ম্যাচে যারা হারবে তারা বাদ পড়বে। প্রথম কোয়ালিফায়ার ম্যাচে পরাজিত ও এলিমিনেটর ম্যাচে জয়ী দলের মধ্যে ১৫ জানুয়ারি হবে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচ। এই ম্যাচে যারা জিতবে তারা ফাইনালে উঠবে। ফাইনাল ম্যাচটি হবে ১৭ জানুয়ারি।

সাত দল নিয়ে শুরু হওয়া টুর্নামেন্টে লিগ পর্ব শেষে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে খুলনা টাইগার্স। ১৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে রাজশাহী রয়্যালস। ১৬ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ১৪ পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানে ঢাকা প্লাটুন।

১০ পয়েন্ট নিয়ে পঞ্চম অবস্থানে থেকে বিপিএল মিশন শেষ করেছে কুমিল্লা ওয়ারিয়র্স। ১০ পয়েন্ট নিয়ে ষষ্ঠ অবস্থানে থেকে বিপিএল শেষ করেছে রংপুর রেঞ্জার্স। আর এই আসরে মাত্র এক ম্যাচে জয় পেয়ে বিপিএল শেষ করেছে সিলেট থান্ডার।

প্লে অফের সূচি

এলিমিনেটর (১৩ জানুয়ারি) : ঢাকা প্লাটুন বনাম চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, দুপুর ১.৩০ মিনিট
কোয়ালিফায়ার ১ (১৩ জানুয়ারি) : খুলনা টাইগার্স বনাম রাজশাহী রয়্যালস, সন্ধ্যা ৬.৩০ মিনিট
কোয়ালিফায়ার ২ (১৫ জানুয়ারি) : কোয়ালিফায়ার ১ পরাজিত বনাম এলিমিনেটর জয়ী, সন্ধ্যা ৬.৩০ মিনিট
ফাইনাল (১৭ জানুয়ারি) : কোয়ালিফায়ার ১ জয়ী বনাম কোয়ালিয়াফায়ার ২ জয়ী, সন্ধ্যা ৭.০০ মিনিট

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

বিশিষ্ট শিক্ষাবিদ সিরাজুল ইসলাম চৌধুরী বলেছেন, দেশে যত উন্নতি হচ্ছে, বৈষম্য তত বাড়ছে। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১