বাদীকে তুলে নিয়ে মারধর করেছে আসামিরা

রফিক বিশ্বাস, তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি।।
হত্যা মামলার বাদীকে বাজার থেকে তুলে নিয়ে মারধর করেছে আসামিরা। ঘটনাটি ঘটে, ময়মনসিংহের তারাকান্দা উপজেলারবিসকা ইউনিয়নের তিলাটিয়া গ্রামে গত শনিবার রাতে। জানা গেছে, উপজেলার তিলাটিয়া গ্রামের সাদির খান হত্যা মামলার বাদী আবুল কাশেম খান শনিবার রাত সাড়ে ৯ টায় স্থানীয় মুক্তিযোদ্ধা বাজারে চায়ের দোকানে চা পান করছিল।
এ সময় হত্যা মামলার আসামি লতিফ খান, সুজন খান, শামসের খান ও তার দলবল বাঁদিকে অপহরণ করে স্থানীয় ইমরুল হাসান ওরফে লাল মিয়ার বাড়িতে নিয়ে দুই তালা ভবনের ছাদে আটক করে মারধর করে এবং ২৯ পিছ ইয়াবা ট্যাবলেট দিয়ে ফাঁসানোর চেষ্টা করে।
আবুল কাশেম খানের ভাই আব্দুল মালেক খান খবর পেয়ে ৯৯৯ ও তারাকান্দা থানা পুলিশকে খবর দিলে রাত ১১ টায় পুলিশ উদ্ধার করে। এ ব্যাপারে আব্দুল মালেক খান বাদী হয়ে সাদেক  মিয়াসহ ১৪ জনের নামে তারাকান্দা থানা মামলা দায়ের করে।
অপরদিকে ইয়াবা ট্যাবলেট দিয়ে ফাঁসানো অভিযোগে এসআই আব্দুস সবুর বাদী হয়ে আব্দুল কাইয়ুম সহ 8 জনের বিরুদ্ধে মামলা দায়ের করে।
আব্দুল মালেক খান জানান, হত্যা মামলার আসামি ও তার দলবল তার ভাই হত্যা মামলার বাদী আবুল কাশেম খানকে মামলা প্রত্যাহারের জন্য নানান ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছিল। মামলা প্রত্যাহার না করা আসামিরা ভাই আবুল কাশেমকে অপহরণ করে।
টি.কে ওয়েভ-ইন
Print Friendly, PDF & Email