আজ মঙ্গলবার ২২শে আষাঢ়, ১৪২৯, ৬ই জুলাই ২০২২

শিরোনাম:
ঈদের দিন বৃষ্টির পূর্বাভাস তারাকান্দায় অটোরিকশা চালক ছামাদের হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাসিঁর দাবীতে মানববন্ধন ফুলবাড়িয়ার দেওখোলা ইউনিয়নে শান্তিপুর্ণ পরিবেশে টিসিবি’র পণ্য বিতরণ ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ১৬ ময়মনসিংহে পিবিআইয়ের অভিযানে অপহৃত মাদ্রাসা ছাত্রী উদ্ধার তারাকান্দায় অটো চালকসহ ২ জনের মরদেহ উদ্ধার তারাকান্দায় অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার ময়মনসিংহে কোতোয়ালী পুলিশের অভিযানে সাজা ও পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ১৫ গৌরীপুরে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থ কৃষকসহ ৫৪০জন কৃষকের মাঝে বিনামূল্যে সার-বীজ বিতরণ তারাকান্দায় পানিতে ডুবে শিশুর মৃত্যু
||
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ৬, ২০২০, ১:৪৪ অপরাহ্ণ




বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচন সোমবার

বিনোদন ডেস্ক : চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচন আগামীকাল সোমবার অনুষ্ঠিত হবে।
এরই মধ্যে নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়।  এ নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন আতিকুর রহমান লিটন ও  অমিত হাসান।
এবার প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন মেহেদী হাসান সিদ্দিকী মনির।
বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের সদস্যরা ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে এক বছরের জন্য নেতা নির্বাচন করে থাকেন।
এ নির্বাচনে কার্যনির্বাহী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন অভিনেতা ও প্রযোজক নজরুল রাজ। নির্বাচনে প্রতিশ্রুতি নিয়ে তিনি বলেন, আমি বিজয়ী হলে ক্লাবের চলমান উন্নয়ন অব্যাহত রাখবো। ক্লাবের গতিশীল উন্নয়নের ধারাকে যুগোপযোগী, কল্যাণমুখী করার প্রতিশ্রুতি দিচ্ছি। সর্বোপরি ক্লাবের উন্নয়ন, সমৃদ্ধি এবং ক্লাবের সদস্য ও তাদের পরিবারের আনন্দ, বিনোদনে তাদের প্রত্যাশা অনুযায়ী কাজ করবো। নজরুল রাজ বিভিন্ন সমাজ সেবামূলক কাজ করে আসছেন। এছাড়া তিনি নিয়মিত সিনেমা ও নাটকে প্রযোজনার পাশাপাশি অভিনয় করছেন।
প্রার্থীদের হয়ে নির্মাতা, প্রযোজক ও শিল্পীরাও ভোট চাইছেন। এই তালিকায় রয়েছেন—দেলোয়ার জাহান ঝন্টু, মনোয়ার হোসেন ডিপজল, খোরশেদ আলম খসরু, জায়েদ খান, ইকবাল প্রমুখ। এরই মধ্যে জমে উঠেছে নির্বাচন। এবারই প্রথম ঝালমলে আয়োজন ও উৎসবমুখর পরিবেশে ভোটারদের কাছে ভোট চাইছেন প্রার্থীরা। অভিনেতা, প্রযোজক ও পরিচালক মনোয়ার হোসেন ডিপজল বলেন, ‘লিটন-নজরুল প্যানেল আমাকে কথা দিয়েছে ওরা আগামী এক বছর ভালো কাজ করবে। আমারও মনে হচ্ছে, ওরা ভালো কাজ করবে। একবারের জন্য ভোট দিয়ে কাজ করার সুযোগ দিন। ওদের কোনো ভুল-ত্রুটি থাকলে ক্ষমা করে ভোট দিয়ে জয়যুক্ত করুন। কাজ করতে গেলে মানুষের ভুল-ত্রুটি হয়।’ জায়েদ খান বলেন, ‘পর্দার জনপ্রিয়তা আর সাংগঠনিক দক্ষতা এক নয়। পর্দায় ভালো অভিনয় করলে সাংগঠনিক কাজ ভালো করবে তা নয়। সাংগঠনিক কাজের জন্য দক্ষতা থাকতে হবে। আমি মনে করি, লিটন হাশমি ও নজরুল রাজের সাংগঠনিক দক্ষতা ভালো তারাই পারবে ফিল্ম ক্লাবকে ভালো কিছু উপহার দিতে। তাদের প্যানেল পরিচিতির আয়োজন থেকেই তা বোঝা যাচ্ছে। আপনারা সবাই এই প্যানেলকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।
গত শুক্রবার বিএফডিসিতে লিটন-নজরুল প্যানেলের পরিচিতি সভার আয়োজন করা হয়। এ সময় লিটন-নজরুল প্যানেলের জন্য ভোট চেয়েছেন প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, শিল্পী সমিতির সহসভাপতি মনোয়ার হোসেন ডিপজল, সাধারণ সম্পাদক জায়েদ খানসহ অনেকে। প্যানেল পরিচিতি অনুষ্ঠানের আয়োজন করেন নজরুল রাজ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

বিশিষ্ট শিক্ষাবিদ সিরাজুল ইসলাম চৌধুরী বলেছেন, দেশে যত উন্নতি হচ্ছে, বৈষম্য তত বাড়ছে। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১