আজ শুক্রবার ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শ্যামল ঘোষ || উপজেলা প্রতিনিধি
  • প্রকাশিত সময় : এপ্রিল, ২৬, ২০২৩, ১১:৫৯ অপরাহ্ণ




বাংলাদেশে গমের অতি ক্ষতিকর ব্লাস্ট রোগের প্রথম গবেষণাকারী কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবীরকে গৌরীপুরে সংবর্ধনা

বাংলাদেশে গমের অতি ক্ষতিকর ব্লাস্ট রোগের প্রথম গবেষণাকারী ময়মনসিংহের গৌরীপুরের কৃতি সন্তান ও এসএসসি ৯৭ব্যাচের শিক্ষার্থী কৃষিবিদ ড. মো. হুমায়ূন কবীর পিএইচডি ডিগ্রি অর্জন করায় ক্লাব ৯৭ গৌরীপুরের উদ্যোগে বুধবার (২৬ এপ্রিল ২০২৩) যুগান্তর স্বজন সমাবেশে কার্যালয়ে সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সহসভাপতি মো. শফিকুল ইসলাম অপু। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক ও যুগান্তরের গৌরীপুর প্রতিনিধি মো. রইছ উদ্দিন। সংবর্ধিত কৃষিবিদ ড. মো. হুমায়ূন কবীর বলেন, সত্যিই আমি অভিভূত। প্রিয় বন্ধু ও বান্ধবীদের এ আয়োজনে মুগ্ধ। আমি চেস্টা করেছি এ দেশের কৃষকের ঘামঝরানো ফসল বিশেষ করে গম যেন ক্ষতিগ্রস্থ না হয়, তার জন্যে গমের ব্লাস্টের রোগ নির্ণয় ও প্রতিকারের ওপর গবেষণা করেছি।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন ক্লাব ৯৭ গৌরীপুরের কোষাধ্যক্ষ শ্যামল ঘোষ, সম্প্রীতির বন্ধন সমবায় সমিতির কোষাধ্যক্ষ মো. ফারুকুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদিকা মাহমুদা আক্তার লিপি, পূর্বধলা ফ্রেন্ডস ফরএবারের মো. রুহুল আমিন জুয়েল, খান রাসেল, সুমন সরকার, উপসহকারী কৃষি অফিসার সুমন সরকার, গীতিকার জীবন মাহমুদ, ক্লাব ৯৭ গৌরীপুরের সদস্য নার্গিস আক্তার, হাসনাত জাহান প্রমুখ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০