আজ বৃহস্পতিবার ৬ই মাঘ, ১৪২৮, ২০শে জানুয়ারি ২০২২

বাহাদুর ডেস্ক || ওয়েব-ইনচার্জ
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ৪, ২০২২, ৮:০৩ অপরাহ্ণ




বাংলাদেশের জন্য এটা হবে বিশাল ব্যাপার: হার্শা ভোগলে

২০০১ সাল থেকে নিউজিল্যান্ডে গত সাত বছরে ৬বার সফর করে টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলে ৩২ ম্যাচ খেলেছে বাংলাদেশ। অতীত সফরে একটি ম্যাচেও জয় পায়নি টাইগাররা। অধরা সেই জয়ের খড়া কাটানোর অপেক্ষায় টাইগাররা।

নিউজিল্যান্ডে চলতি সফরে মাউন্ট মঙ্গানুই টেস্টের শুরু থেকে দাপট দেখিয়ে যাচ্ছে বাংলাদেশ দল। কিউইদের ৩২৮ রানে অলআউট করে প্রথম ইনিংসে ৪৫৮ রান করে ১৩০ রানের লিড পায় বাংলাদেশ। দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে ১৪৭ রানে ৫ উইকেট হারায় স্বাগতিকরা।

বুধবার শেষ দিন নিউজিল্যান্ড ব্যাটিংয়ে নামবে মাত্র ১৭ রানে এগিয়ে থেকে, হাতে ৫ উইকেট। বিশেষজ্ঞ ব্যাটার হিসেবে আছেন অভিজ্ঞ রস টেলর। তাকে সঙ্গ দিচ্ছেন রাচিন রবিন্দ্র। স্বীকৃত এই দুই ব্যাটারকে আউট করার পাশাপাশি টেলেন্ডারদের দ্রুত ফিরিয়ে দুর্দান্ত ব্যাটিং করতে পারলেই কাঙ্খিত জয় পাবে বাংলাদেশ।

মাউন্ট মঙ্গানুইয়ে টেস্টে জয়ের পথে থাকা বাংলাদেশ দলকে নিয়ে ভারতীয় ধারাভাষ্যকার হার্শা ভোগলে টুইটারে বলেন, মাউন্ট মঙ্গানুইয়ে ব্যতিক্রম কিছু হতে যাচ্ছে। বাংলাদেশের জন্য এটা হবে বিশাল ব্যাপার। ব্যাটিং তারা দৃঢ়তার সঙ্গেই করেছে। এখন পেস বোলিং দিয়ে জয়ের পথে এগিয়ে যাচ্ছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

অর্থনীতিবিদ অধ্যাপক রেহমান সোবহান বলেছেন, আমরা শুধু স্বাধীনতা পেয়েছি, কিন্তু মুক্তি এখনো পাইনি। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১