আজ মঙ্গলবার ২০শে অগ্রহায়ণ, ১৪৩০, ৫ই ডিসেম্বর ২০২৩

||
  • প্রকাশিত সময় : মার্চ, ২৬, ২০২০, ১:৫১ অপরাহ্ণ




ফ্লাইট বন্ধের সময় বাড়ালো বিমান

বাহাদুর ডেস্ক :

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে এবং বিভিন্ন দেশের নিষেধাজ্ঞার কারণে আন্তর্জাতিক রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের যেসব ফ্লাইট বন্ধ হয়ে গেছে সেগুলো আরও কিছুদিন বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে রাষ্ট্রায়ত্ত সংস্থাটি।

ঢাকা-লন্ডন-সিলেট-ঢাকা ও ঢাকা-ম্যানচেস্টার-সিলেট-ঢাকা রুটের ফ্লাইট দুটি ছাড়া সব ফ্লাইট আরও আগেই বন্ধ করে দিয়েছিল বিমান। করোনাভাইরাস নিয়ন্ত্রণে না আসায় বন্ধের সময়সীমা আরও বাড়ানো হয়েছে।বৃহস্পতিবার এ তথ্য নিশ্চিত করেছেন বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. মোকাব্বির হোসেন।

তিনি জানান, জেদ্দা, মদিনা, রিয়াদ, দাম্মাম, কুয়েত, দোহা, মাস্কাট এবং ব্যাংকক রুটের ফ্লাইট ৫ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে। এছাড়া দুবাই ৯ এপ্রিল, আবুধাবি ৭ এপ্রিল, কাঠমান্ডু ১২ এপ্রিল, কলকাতা দিল্লি ১৫ এপ্রিল, মালয়েশিয়া ১৪ এপ্রিল ও সিঙ্গাপুরে ১১ এপ্রিল পর্যন্ত সব ফ্লাইট অপারেশন বন্ধ থাকবে।

এর আগে গত ২১ মার্চ রাত ১২টা থেকে করোনাভাইরাসের সংক্রমণ রোধে ১০টি দেশের সঙ্গে আন্তর্জাতিক বিমান চলাচল বন্ধের ঘোষণা দেয় বাংলাদেশ বিমান। মঙ্গলবার রাত ১২টার পর থেকে বিমানবন্দরের অভ্যন্তরীণ ফ্লাইটগুলোও বন্ধ রয়েছে।

এদিকে, দেশজুড়ে করোনা সংক্রমণ রোধে দেশে গণপরিবহন চলাচল বন্ধ রেখেছে সরকার। বাস, ট্রেন, নৌযান ও ফেরি চলাচল বন্ধ রয়েছে। মঙ্গলবার থেকে লোকাল ও মেইল ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১