আজ রবিবার ১লা কার্তিক, ১৪২৮, ১৭ই অক্টোবর ২০২১

||
  • প্রকাশিত সময় : মে, ৮, ২০২০, ৮:২৪ অপরাহ্ণ




ফুলবাড়ীয়া উপজেলায় মোট ৪১৪৭০ পরিবার সরকারের নিয়মিত সহায়তার আওতায় এসেছে

এম.এ আজিজ, প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ :
১৫১, ময়মনসিংহ -০৬, ফুলবাড়ীয়া নির্বাচনী আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. মোসলেম উদ্দিন মহোদয়ের দিকনির্দেশনায় তাঁর সুযোগ্য সন্তান ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ সদস্য ও উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরাম সভাপতি আলহাজ্ব অ্যাড. ইমদাদুল হক সেলিম মহোদয়ের তত্ত্বাবধায়নে করোনাকালের বিপর্যয় কাঁটিয়ে উঠতে ইতিমধ্যে ফুলবাড়ীয়ায় ১৭৩ মে.টন খাদ্য, ৬,৪১,০০০ টাকা, শিশু খাদ্য ১,৮৪,০০ টাকার মাধ্যমে ২০০০০ পরিবার খাদ্য সহায়তা পেয়েছেন। আর খাদ্যবান্ধব কার্ডের মাধ্যমে ২৮৫৪০ জন ১০ টাকা কেজি চাল, বিশেষ ওএমএস ১৮০০ জন, ভিজিডি ২৯২৮ জন, করোনায় রেশন কার্ড ৮১৪৩ জন হিসেবে মোট ৪১৪৭০ পরিবার সরকারের নিয়মিত সহায়তার আওতায় এসেছেন।
আপনারা জেনে আনন্দিত হবেন যে, মাননীয় প্রধানমন্ত্রী সারাদেশের ৪৯২ টি উপজেলার মধ্যে প্রাথমিক পর্যায়ে ১০০ টি উপজেলায় বয়স্কভাতা, বিধবাভাতা ও স্বামী নিগৃহীতা মহিলাদের জন্য ভাতা কার্যক্রম শতভাগে উন্নীত করার পরিকল্পনা হাতে নিয়েছেন। আগামী জুলাই থেকে নির্ধারিত ১০০ টি উপজেলায় এই ভাতা কার্যক্রম চালু হতে যাচ্ছে। আমরা সৌভাগ্যবান এ কারণে ১০০টি উপজেলার মধ্যে ফুলবাড়ীয়াও রয়েছে। আওয়ামী লীগ নেতৃত্বাধীন শেখ হাসিনা সরকারের এ ধরনের মহতী উদ্যোগ আমাদের ফুলবাড়ীয়া উপজেলায় ধনী-দরিদ্রের বৈষম্য কমিয়ে একটি ক্ষুধা ও দারিদ্রমুক্ত উপজেলায় পরিণত করবে।
মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. মোসলেম উদ্দিন মহোদয়ের আন্তরিক প্রচেষ্টা ও বিচক্ষণতায় ফুলবাড়ীয়া উপজেলা সকল প্রতিকূলতা কাঁটিয়ে একটি ডিজিটাল উপজেলায় পরিণত হতে যাচ্ছে। ফুলবাড়ীয়ার উন্নয়নে নিরলস কাজ করে যাওয়া মহৎ এই কর্মবীর, বর্ষীয়ান রাজনীতিকের জন্য অফুরান দোয়া ও শুভ কামনা।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, ক্ষমতা ছাড়তে না চাওয়াই অপসংস্কৃতি। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১