আজ বৃহস্পতিবার ৬ই মাঘ, ১৪২৮, ২০শে জানুয়ারি ২০২২

বাহাদুর ডেস্ক || ওয়েব-ইনচার্জ
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ১১, ২০২২, ৪:৪০ অপরাহ্ণ




প্রভাব খাটানোর মতো লোকবল আমার নেই, প্রশাসনও নেই: আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের ক্ষমতাসীন আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, প্রভাব খাটানোর মতো লোকবল আমার নেই। প্রশাসনও নেই। প্রতিপক্ষ তমূর আলম খন্দকার প্রভাব বিস্তারের যে অভিযোগ এনেছেন, সেটি ব্যাখ্যা করে তিনি এ কথা বলেন।

এর আগে মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকায় নির্বাচনী গণসংযোগ করেন আইভী।

তিনি আরও বলেন, আমি নির্বাচনে প্রভাব বিস্তার করি না। নারায়ণগঞ্জের মানুষ আমাকে দীর্ঘ ১৮ বছর ধরে জানে। আমাকে তারা দেখেছে। আমি যা বলি, প্রকাশ্যেই বলি। আমি আরও দুটি সিটি নির্বাচন করেছি। কেউ বলতে পারবে না, নির্বাচনে প্রভাব বিস্তার করেছি। নির্বাচনে উনি প্রচারণা চালাচ্ছেন, আমিও চালাচ্ছি। কিন্তু এর বাইরে কী হচ্ছে, আমি জানি না, জানতে চাইও না।

গ্রেপ্তার ও হয়রানির অভিযোগ এনেছেন স্বতন্ত্র প্রার্থী তৈমুর আলম খন্দকার। সে বিষয়ে আইভী বলেন, আমাকে এই শহরের মানুষ জানে। প্রভাব বিস্তার করার মতো লোকবল আমার নেই। প্রশাসনও নেই। নিশ্চয় প্রতিটা নির্বাচনে প্রশাসনের একটা কৌশল থাকে। তারা কী করছে, আমি জানি না। অপর প্রার্থী কী অভিযোগ করেছেন, সেটিও আমার দেখার বিষয় না। প্রশাসন যদি কিছু করে থাকে তারা দেখবে।

সংসদ সদস্য শামীম ওসমান তার পক্ষে নির্বাচনে নেমেছেন কি-না জানতে চাইলে সেলিনা হায়াৎ আইভী বলেন, বিধি মোতাবেক তিনি (শামীম ওসমান) নির্বাচনী প্রচারণায় নামতে পারবেন না।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

অর্থনীতিবিদ অধ্যাপক রেহমান সোবহান বলেছেন, আমরা শুধু স্বাধীনতা পেয়েছি, কিন্তু মুক্তি এখনো পাইনি। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১