আজ রবিবার ১লা কার্তিক, ১৪২৮, ১৭ই অক্টোবর ২০২১

||
  • প্রকাশিত সময় : এপ্রিল, ২৯, ২০২০, ১:৫২ অপরাহ্ণ




প্রখ্যাত অভিনেতা ইরফান খান আর নেই

বিনোদন ডেস্ক :

বলিউডের গুণী অভিনেতা ইরফান খান মারা গেছেন। বুধবার সকালে মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুকালে ইরফানের বয়স হয়েছিলো ৫৩ বছর। তার পরিবার থেকে এক বিবৃতির মাধ্যম এই তথ্য নিশ্চিত করা হয়।

ইরফান খানের পরিবারের পক্ষ থেকে বিবৃতিতে জানানো হয়, শেষ সময়ে তার পরিবারের সদস্যরা তার পাশে ছিলেন। এর কয়েক ঘণ্টা আগে ইরফান খানের মুখপাত্র আরেকটি বিবৃতির মাধ্যমে জানিয়েছিলেন, মৃত্যুর সঙ্গে লড়াই করছেন ইরফান খান। কোলন ইনফেকশনের কারণে তাকে হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছে।

গত শনিবার ইন্তেকাল করেন ইরফানের মা সায়েদা বেগম। লকডাউনের কারণে জয়পুরে মায়ের শেষকৃত্যে যোগ দিতে পারেননি এ অভিনেতা। ইফরান অবশ্য মুম্বাইতেই ছিলেন। বেশ কিছু দিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। তাই ভিডিওকলেই পরিবারের সঙ্গে সবসময় যোগাযোগ রেখেছেন।

২০১৮ সালে নিউরোঅ্যান্ডোক্রাইন টিউমার ধরা পড়ে ইরফানের। এর পর এক বছর যুক্তরাজ্যে থেকে চিকিৎসা করিয়েছিলেন। মার্চ মাসে মুক্তি পায় ইরফানের ‘আংরেজি মিডিয়াম’ সিনেমা। তখনও শরীর অসুস্থ ছিল বলে তাকে প্রচারে দেখা যায়নি। যদিও করোনার কবলে কয়েক দিন পরই বন্ধ হয়ে যায় এই ছবির প্রদর্শন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, ক্ষমতা ছাড়তে না চাওয়াই অপসংস্কৃতি। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১